বিকাল ৫:০৪ রবিবার ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ২৯শে সফর, ১৪৪৪ হিজরি

হোম দুরন্ত-চুয়াডাঙ্গা জীবননগর উপজেলা আ.লীগের সভাপতি নজরুল সেক্রেটারি অমলঃ

জীবননগর উপজেলা আ.লীগের সভাপতি নজরুল সেক্রেটারি অমলঃ

লিখেছেন kajol khan
Spread the love

 

দীর্ঘ ১৮ বছর পর চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১০ টায় উপজেলা শহরে ঈক্ষু ক্রয় কেন্দ্র মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের মধ্যে দিয়ে জীবননগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রফেসর নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক আবু মোঃ.আব্দুল লতিফ অমল নির্বাচিত হয়েছে।

অনুষ্ঠানের ২য় অধিবেশনে জেলা আওয়ামী লীগের সভাপতি সোলাইমান হক জোয়ার্দ্দার সেলুন এমপি এই নতুন কমিটির নাম ঘোষণা করেন। এবং আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেন।অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি, বীর মুক্তিযোদ্ধা সোলাইমান হক জোয়ার্দ্দার সেলুন এমপি।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক। উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোর্তুজা’র সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নজরুল ইসলাম এর সঞ্চালনায়অনুষ্ঠানের ১ম অধিবেশনে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য পারভিন জামান কল্পনা,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম,

জেলা আওয়ামী লীগের সহসভাপতি হাজী আলী আজগার টগর এমপি, যুগ্ন সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দার টোটন,সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান,ছাত্রলীগের নেতা শোয়াইব হোসেন অঞ্জন,চেয়ারম্যান শেখ শফিকুল ইসলাম মুক্তার,উথলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ.আব্দুল হান্নান প্রমূখ। অনুষ্ঠানে জেলা,উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ কাউন্সিলরা উপস্থিত ছিলেন।

সম্মেলনের শুরুতে জাতীয় সঙ্গীতের সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে অতিথিবৃন্দ।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More