রাত ১১:৩৩ মঙ্গলবার ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ ১৫ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

হোম শিক্ষা ও চাকরি শেরপুরে দোস্ত এইডের ১০০ টিউবওয়েল বিতরণ

শেরপুরে দোস্ত এইডের ১০০ টিউবওয়েল বিতরণ

লিখেছেন kajol khan
Spread the love

 

শেরপুরে অসহায় দুস্থদের মাঝে ১০০টি টিউবওয়েল বিতরণ করেছে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) মুকসুদপুর উচ্চ বিদ্যালয়ের মাঠে টিউবওয়েল বিতরণ করা হয় হয়।

মুকসুদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজ উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আতিউর রহমান আতিক।

বিশেষ অতিথি উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম, ১১নং বলাইরচর ইউনিয়নের চেয়ারম্যান মনিরুল ইসলাম মনি,
দোস্ত এইডের ফিন্যান্স এ্যান্ড এডমিন অফিসার কহিনুর আলম।

প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক বলেন, দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি নিরাপদ পানি ও স্যানিটেশন নিশ্চিতকরণ সহ অন্যান্য যেসব কাজ করে যাচ্ছে তা সত্যিই প্রসংশনীয়।
আমি দোস্ত এইডের এসব কার্যক্রমকে সাধুবাদ জানাই এবং ভবিষ্যতে তাদের উত্তরোত্তর সাফল্য কামনা করি যেন তারা অসহায় দুস্থদের পাশে সবসময়ই দাড়াতে পারে।

প্রধান আলোচক দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির চেয়ারম্যান মোঃ. জাহাঙ্গীর আলম চৌধুরী ছোটন বলেন, দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি একটি অরাজনৈতিক, অলাভজনক প্রতিষ্ঠান যা দেশব্যাপী উন্নয়ন কার্যক্রম বাস্তবায়ন করে যাচ্ছে। দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি একটি উন্নত বাংলাদেশ গঠনে বদ্ধপরিকর।

টিউবওয়েল পেয়ে উপস্থিত ১০০ জন অসহায় উচ্ছ্বাস প্রকাশ করেন। একই সঙ্গে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির প্রতি তারা তাদের কৃতজ্ঞতা জানান।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More