রাত ৩:৪১ সোমবার ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ ২৪শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি

হোম দুরন্ত-চুয়াডাঙ্গা জীবননগরে মোবাইল কোর্টের অভিযান,মোটরসাইকেলের কাগজপত্র-লাইসেন্স না থাকায় জরিমানা

জীবননগরে মোবাইল কোর্টের অভিযান,মোটরসাইকেলের কাগজপত্র-লাইসেন্স না থাকায় জরিমানা

লিখেছেন kajol khan
Spread the love

 

চুয়াডাঙ্গার জীবননগরে মোবাইল কোর্ট অভিযান চালিয়ে মোটরসাইকেলের প্রয়োজনীয় কাগজপত্র ও ড্রাইভিং লাইসেন্স না থাকায় ছয় জনকে ১০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে।

আজ বৃহস্পতিবার(২১ অক্টোবর) বেলা ১১ থেকে জীবননগর বাসস্ট্যান্ড এলাকায় মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করেন জীবননগর উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ.আরিফুল ইসলাম রাসেল।

এসময় বিভিন্ন মোটরসাইকেলের কাগজ পত্র যাচাই-বাছাই করে প্রয়োজনীয় কাগজপত্র ও ড্রাইভিং লাইসেন্স না থাকায় সড়ক পরিবহন আইন ২০১৮ এর ৪ ধারায় ৬ জনকে ১০ হাজার টাকা জরিমানা করে নির্বাহী ম্যাজিস্ট্রেট।

অভিযান কাজে সহযোগিতা করেন জীবননগর থানা পুলিশের এএসআই মোঃ.বিপ্লব হোসেন।

এসময় নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট বলেন,ড্রাইভিং লাইসেন্স,হেলমেট সহ প্রয়োজনীয় কাগজপত্র বিহীন মোটরসাইকেল নিয়ে চলাচল করা একটি দণ্ডনীয় অপরাধ।

আপনারা প্রয়োজনীয় কাগজপত্র,হেলমেট ও ড্রাইভিং লাইসেন্স সাথে নিয়ে মোটরসাইকেলে চলাচল করবেন।এই আইন অমান্য করলে তাকে মোবাইল কোর্টের মাধ্যমে শাস্তি প্রদান করা হবে।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More