ভোর ৫:৫৬ শুক্রবার ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

হোম দুরন্ত-চুয়াডাঙ্গা জীবননগর সীমান্ত ইউনিয়নে নির্বাচন ঃ নৌকা পেতে বাপ বেটাসহ ৪জন প্রাথীর দৌড়ঝাপ।

জীবননগর সীমান্ত ইউনিয়নে নির্বাচন ঃ নৌকা পেতে বাপ বেটাসহ ৪জন প্রাথীর দৌড়ঝাপ।

লিখেছেন kajol khan
Spread the love

 

দ্বিতীয় ধাপে জীবননগর উপজেলার ৪নং সীমান্ত ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ভোটগ্রহণ আগামী ১১ নভেম্বর। এই নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা পেতে বাবা ,ছেলে সহ ৪জন মনোনয়প্রত্যাশী দৌড়ঝাঁপ শুরু করেছেন।

এ তালিকায় রয়েছেন ৪নং সীমান্ত ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও গতবার সীমান্ত ইউপি নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী প্রাথী আঃ মালেক মোল্লা, আঃ মালেক মোল্লার ছেলে সীমান্ত ইউনিয়ন যুবলীগের সভাপতি মিল্টন মোল্লা,সীমান্ত ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম শুকুর এবং সীমান্ত ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ও গতবার সীমান্ত ইউনিয়ন আওয়ামীলীগের দলীয় প্রতীক পেয়ে পরাজিত লাভ করেন জাকির হোসেন বিশ্বাস তিনিও এবার পুরোদমে নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন । এই নির্বাচনে দলীয় প্রার্থীর নাম ঘোষণার অপেক্ষায় রয়েছেন নেতাকর্মী ও সমর্থকরা।

জীবননগর নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, গত ২৯ সেপ্টেম্বর তফসিল ঘোষণা করা হয়েছে। তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের শেষ দিন আগামী ১৭ অক্টোবর। মনোনয়নপত্র যাচাই-বাছাই ২০ অক্টোবর। আর ২৬ অক্টোবর প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন। ভোটগ্রহণ হবে আগামী ১১ নভেম্বর।

জীবননগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বলেন, ‘সীমান্ত ইউনিয়ন নিবাচনে একজন দলীয় প্রার্থী দেওয়া হবে। এ নির্বাচনে কোনো বিদ্রোহী প্রার্থী থাকবে না। এ কারণে দলের প্রার্থীর সংখ্যা ৪ হওয়ায় যাচাই-বাছাই করে তিনজনের নাম কেন্দ্রে পাঠানো হবে। কেন্দ্র থেকে দলীয় প্রাথীর নাম ঘোষণা করা হবে।

তবে সীমান্ত ইউনিয়ন নির্বাচনে আওয়ামী লীগেরর সম্ভাব্য প্রার্থীরা নির্বাচনী এলাকা চষে বেড়ালেও বিএনপি ও জোটের কোনো প্রার্থীকে মাঠে দেখা যাচ্ছে না।এদিকে নির্বাচন নিয়ে সাধারণ মানুষের মধ্যে তেমন একটা উৎসহ নেই ।
নেই কোন পক্ষপাতিত তবে এখন দেখার পালা কে হবেন নৌকার প্রাথী।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More