সন্ধ্যা ৬:২৮ বুধবার ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

হোম দুরন্ত-চুয়াডাঙ্গা চুয়াডাঙ্গায় ঘুমন্ত অবস্থায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে হেলপারের মৃত্যুঃ

চুয়াডাঙ্গায় ঘুমন্ত অবস্থায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে হেলপারের মৃত্যুঃ

লিখেছেন kajol khan
Spread the love

 

চুয়াডাঙ্গায় চালকের ভুলে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ইব্রাহীম হোসেন(১৬) নামের এক হেলপারের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

আজ বৃহস্পতিবার(১৬ সেপ্টেম্বর) সকাল ১০ টার দিকে চুয়াডাঙ্গা পৌর এলাকায় ভিমরুল্লাহ নামক স্থানে ইমরান ফিলিং স্টেশন তেল পাম্পের নিকট এই দূর্ঘটনা ঘটে। নিহত ইব্রাহীম হোসেন এর বাড়ি চুয়াডাঙ্গা সদর উপজেলার গাইদঘাট গ্রামে বলে জানাগেছে।

প্রত্যক্ষ সূত্রে জানা যায়,গতকাল বুধবার রাতে ট্রাকে করে কিছু মালামাল নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাত্রা শুরু করে তারা। এসময় ভিমরুল্লা তেল পাম্পের নিকট গাড়ি রেখে গাড়ির মধ্যে ঘুমিয়ে পড়ে চলক শহিদুল ইসলাম। ঐ গাড়ির সহকারী ইব্রাহীম হোসেন ট্রাকের নিচে বিছানা পেতে ঘুমিয়ে পড়ে। সকালে ঘুম থেকে উঠে গাড়ি চালানো শুরু করে চালক।এসময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে গাড়ির নিচে থাকা হেলপারের মর্মান্তিক মৃত্যু হয়।
স্থানীয়রা বলেছেন চালকের অসাবধানতার কারনে এই দূর্ঘটনা ঘটেছে।

সংবাদ পেয়ে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।এসময় ঘাতক চালক শহিদুল ইসলাম কে আটক করে ট্রাক টি জব্দ করে পুলিশ।

এবিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) আবু জিহাদ ফখরুল আলম খাঁন জানান,মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহত পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় চালক শহিদুল ইসলাম কে অব্যাহতি দেওয়া হয়।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More