রাত ৯:০৮ শনিবার ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ৫ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

হোম দুরন্ত-চুয়াডাঙ্গা জীবননগরে স্বেচ্ছাশ্রমে রাস্তার দুপাশে পরিষ্কার পরিচ্ছন্ন অভিযান

জীবননগরে স্বেচ্ছাশ্রমে রাস্তার দুপাশে পরিষ্কার পরিচ্ছন্ন অভিযান

লিখেছেন kajol khan
Spread the love

 

চুয়াডাঙ্গার জীবননগরে স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে উপজেলার উথলী বাজার হতে উথলী বাসস্ট্যান্ড পর্যন্ত রাস্তার দুপাশে ঝোপঝাড় পরিষ্কার পরিচ্ছন্ন করা হয়েছে।
আজ শুক্রবার সকাল ৯ টায় উথলী সূর্য্য তোরণ ক্লাব থেকে এই পরিষ্কার পরিচ্ছন্ন কাজ শুরু হয়।
এসময় রাস্তার দুপাশে ফাঁকা জায়গায় ফলজ ও বনজ গাছ লাগানো হয়।

পরিষ্কার পরিচ্ছন্ন অভিযান কাজের শুভ উদ্বোধন করেন জীবননগর উপজেলার সুযোগ্য নির্বাহী অফিসার(ইউএনও) মো.আরিফুল ইসলাম রাসেল।
এসময় উপজেলা নির্বাহী অফিসার বলেন,রাস্তার দুপাশে ঝোপঝাড় পরিষ্কার পরিচ্ছন্ন নিঃসন্দেহে একটি প্রশংসনীয় কাজ।পরিষ্কার পরিচ্ছন্ন রাখলে একদিকে যেমন এলাকার সৌন্দর্য বৃদ্ধি পাবে অন্য দিকে এই বর্ষা মৌসুমে সাপ পোকামাকড় ও এডিস মশা বংশবিস্তার করতে পারবে না।জীবননগর উপজেলার যেসকল স্বেচ্ছাসেবী সংগঠন আছে সকলেই যদি তার নিজ-নিজ এলাকায় এভাবে পরিষ্কার পরিচ্ছন্ন করে তাহলে আমাদের জীবননগরের সৌন্দর্য আরও বৃদ্ধি পাবে।এসকল কাজের সাথে সংশ্লিষ্ট সকলকে আমি সাধুবাদ জানাই।

এছাড়াও এসময় উপস্থিত ছিলেন উথলী সূর্য্য তোরণ ক্লাবের সভাপতি মোঃ.আব্দুল মান্নান পিল্টু,জাগো নিউজ ২৪ এর চুয়াডাঙ্গা প্রতিনিধি,সূর্য্য তোরণ ক্লাবের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক,সাংবাদিক সালাউদ্দীন কাজল,সহ-সভাপতি আবজালুর রহমান ধীর, সাধারণ সম্পাদক ওয়ালীউল্লাহ সাহেব,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোশাররফ হোসেন তেলা, ক্রীড়া বিষয়ক সম্পাদক শেখ ইমতিয়াজ আলী,সাহিত্য বিষয়ক সম্পাদক আনারুল হক,সদস্য লুৎফর রহমান পিল্টু সহ অনেকেই উপস্থিত ছিলেন।

সূর্য্য তোরণ ক্লাবের পাশাপাশি উথলী মানব সেবা সংগঠন,রাবা ফাউন্ডেশন ও গোলাঘর ফ্রেন্ডস ক্লাবের সদস্যরা পরিষ্কার পরিচ্ছন্ন কাজে অংশ নেয়।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More