রাত ৯:৩৭ মঙ্গলবার ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ ২১শে সফর, ১৪৪৩ হিজরি

হোম দুরন্ত-চুয়াডাঙ্গা জীবননগর ভোক্তা অধিকারের অভিযান, অর্থদণ্ড

জীবননগর ভোক্তা অধিকারের অভিযান, অর্থদণ্ড

লিখেছেন kajol khan
Spread the love

চুয়াডাঙ্গার জীবননগর বাজারে ভোক্তা অধিকারের অভিযান নোংরা তেলের ড্রামে মরা তেলাপোকা এবং ফার্মেসীতে মেয়াদ উত্তীর্ণ ও ভারতীয় অবৈধ ঔষধসহ ০৩টি প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ২০ হাজার টাকা জরিমানা করেন চুয়াডাঙ্গা ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

২ আগস্ট সোমবার বেলা সাড়ে ১২টার সময় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সজল আহমেদ এর নেতৃত্বে জীবননগর শহরে অভিযানে চালিয়ে মেসার্স নজরুল স্টোরে অস্বাস্থ্যকর পরিবেশে ভোজ্যতেল সংরক্ষণ, মেয়াদ ও মুল্যবিহীন পণ্য বিক্রয়ের অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর ৩৭, ৪৩ ধারায় ২ হাজার টাকা, মেসার্স আলম মেডিকেল হলে মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রয়, ফিজিশিয়ান স্যাম্পল ও ভারতীয় অবৈধ ঔষধ রাখার অপরাধে ৩৭ ও ৫১ ধারায় ১৫ হাজার টাকা ও মেসার্স জনি মেডিকেল হলে মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখার অপরাধে ৫১ ধারায় ৩ হাজার টাকা জরিমানা করা হয়।

এসময় সকলকে মাস্ক পরার পাশাপাশি সামাজিক দূরত্ব বজায় রেখে এবং স্বাস্থ্যবিধি মেনে চলাচল করতে অনুরোধ করা হয় এবং করোনাকালীন সময়ে জনসচেতনতা বৃদ্ধির পাশাপাশি জনস্বার্থে এরুপ অভিযান অব্যাহত থাকবে ।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More