রাত ১১:৫২ বুধবার ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ ৩০শে রমজান, ১৪৪২ হিজরি

হোম দুরন্ত-চুয়াডাঙ্গা দোস্ত এইডের অর্থায়নে ও শিকড়ের আয়োজনে জীবননগরে ৫০ টিউবওয়েল বিতরণ

দোস্ত এইডের অর্থায়নে ও শিকড়ের আয়োজনে জীবননগরে ৫০ টিউবওয়েল বিতরণ

লিখেছেন kajol khan
Spread the love

 

অসহায় মানুষের নিরাপদ পানি নিশ্চিত করা লক্ষ্যে জেলা চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় বিনামূল্যে ৫০টি টিউবওয়েল বিতরণ করা হয়েছে। দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির অর্থায়নে ও শিকড় সমাজকল্যাণ সংস্থার তত্বাবধানে বুধবার (০৯ মার্চ) সকাল ৯.৩০ মিনিটে জীবননগর থানা পাইলট মাধ্যমিক বিদ্যালয়ে এসব টিউবওয়েল বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জনাব গোলাম মোর্তুজা। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, শিকড়ের এ উদ্যোগকে সাধুবাদ জানাই। তারা যদি সঠিক লক্ষ্য নির্ধারণ করে দুস্থ মানুষের কল্যাণে কাজ করে যেতে পারে সেটি এলাকার উন্নয়নে ভূমিকা পালন করবে।

অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন শিকড় সমাজকল্যাণ সংস্থার সভাপতি এবং সময় টিভির প্রতিবেদক ও উপস্থাপক সাব্বির সামি মুহিত।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ নজরুল ইসলাম, চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য আবু মো: আ: লতিফ অমল, চুয়াডাঙ্গার জীবননগর পৌর সভার নব-নির্বাচিত মেয়র মো: রফিফুল ইসলাম, চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি মো: আ: সালাম ইশা, চুয়াডাঙ্গার হাসাদাহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম বিশ্বাস, চুয়াডাঙ্গার বাঁকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মো: আবদুল কাদের প্রধান, সাপ্তাহিক জীবননগর বার্তার সম্পাদক ও প্রকাশক জনাব মো: শামসুল আলম, চুয়াডাঙ্গার জীবননগর প্রেস ক্লাবের সভাপতি মুন্সী মাহবুবুর রহমান বাবু।

এছাড়াও চুয়াডাঙ্গার জীবননগর সাংবাদিক সমিতির সভাপতি জনাব জি এ জাহিদুল ইসলাম বাবু, চুয়াডাঙ্গার জীবননগর সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক জনাব মো: জামাল হোসেন (খোকন), শিকড় সমাজ কল্যাণ সংস্থার সহ-সম্পাদক ও জীবননগরের মাইটিভির উপজেলা প্রতিনিধি মিথুন মাহমুদ।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More