সকাল ১১:০১ মঙ্গলবার ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ ২৪শে জিলহজ, ১৪৪২ হিজরি

হোম খেলা যে ছয় ভেন্যুতে হবে এবারের আইপিএল

যে ছয় ভেন্যুতে হবে এবারের আইপিএল

লিখেছেন sayeed
Spread the love

করোনা সংক্রমণের কারণে চলতি বছরে একাধিক জায়গায় আইপিএল আয়োজনের চিন্তা শুরু করেছিল বিসিসিআই। এবার টুর্নামেন্টের জন্য মোট ছয়টি শহরকে বাছাই করা হয়েছে। অর্থাৎ এই ছয় শহরের বাইরে আইপিএল হওয়ার সম্ভাবনা নেই।

গত বছর করোনা সংক্রমণের জন্য প্রথমে আইপিএল পিছিয়ে গিয়েছিল। পরে সংযুক্ত আরব আমিরাতে জৈব সুরক্ষা বলয়ের ভেতরে হয়েছিল এই টুর্নামেন্ট। করোনার প্রকোপ কিছুটা কমে আসায় এবং টিকা দান কর্মসূচি চালু হয়ে যাওয়ায় ঠিক হয়, দেশের মাটিতেই হবে আইপিএলের ১৪তম আসর।

মুম্বাই ও পুনের পাশাপাশি নক আউটের জন্য আহমেদাবাদের মোতেরাকে প্রাথমিকভাবে বেছে নেওয়া হয়েছিল। কিন্তু মহারাষ্ট্রে নতুন করে করোনা সংক্রমণের কারণে বিকল্প চিন্তা ভাবনা শুরু করতে বাধ্য হয় বিসিসিআই। পরিবর্তিত পরিস্থিতিতে কলকাতা, চেন্নাই, বেঙ্গালুরু ও হায়দরাবাদের নাম উঠে আসে টুর্নামেন্টের ভেন্যু হিসেবে।

এবার জানা গেল, বোর্ডের পছন্দের তালিকায় থাকা শহরগুলি হল মুম্বাই, চেন্নাই, কলকাতা, আহমেদাবাদ, দিল্লি ও বেঙ্গালুরু। তবে মুম্বাইয়ের ম্যাচের ক্ষেত্রে স্টেডিয়ামে দর্শকদের প্রবেশে নিষেধাজ্ঞা জারি থাকতে পারে। অন্যান্য ভেন্যুতে ৫০ শতাংশ সমর্থককে গ্যালারিতে বসে ম্যাচ দেখার অনুমতি পেতে পারে।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More