ভোর ৫:২৩ রবিবার ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ ৬ই রমজান, ১৪৪২ হিজরি

হোম বিদেশ মোরগের ছুরিকাঘাতে মালিকের মৃত্যু!

মোরগের ছুরিকাঘাতে মালিকের মৃত্যু!

লিখেছেন sayeed
Spread the love

মোরগের ছুরিকাঘাতে মালিকের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে ভারতের তেলেঙ্গনা রাজ্যের লথুনুর গ্রামে। মোরগলড়াইয়ের জন্য মোরগের পায়ে বাঁধা ছুরির আঘাতে প্রাণ হারিয়েছেন তিনি। চলতি সপ্তাহের শুরু দিকে এ দুর্ঘটনা ঘটে। খবর বিবিসির।

এক খবরে বিবিসি জানিয়েছে, মোরগটি পালানোর চেষ্টা করার সময় অতর্কিতে পায়ে বাঁধা ছুরিটি মালিকের কুচকিতে ঢুকে যায়। পরে হাসপাতালে নেওয়ার সময় অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে স্থানীয় পুলিশ কর্মকর্তা বি জীবন বিবিসিকে জানিয়েছেন, প্রতিপক্ষের সঙ্গে লড়াইয়ের জন্য নিজের মোরগকে প্রস্তুত করছিলেন ওই ব্যক্তি। সে সময়ই দুর্ঘটনা ঘটে।

তিনি বলেন, ঘটনার পর ওই ঘটনার পর পুলিশ মোরগটিকে আটকও করেছে। পরে একটি পোল্ট্রির ফার্মে পাঠিয়ে দেওয়া হয়। বিচারকার্য চলাকালীন মোরগটিকে সাক্ষ্য হিসেবে আদালতে হাজির করা হবে।

বি জীবন আরও বলেন, এ ঘটনায় সংশ্লিষ্টদের বিরুদ্ধে হত্যাকাণ্ড, অবৈধ বাজি এবং মোরগলড়াই আয়োজনের অভিযোগ আনা হবে। পুলিশ ইতোমধ্যে ঘটনায় সংশ্লিষ্ট ১৫ জনকে খুঁজছে।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More