রাত ৯:২০ বুধবার ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ ২৫শে জিলহজ, ১৪৪২ হিজরি

হোম বিনোদন অদৃশ্য দেয়াল শাকিব-বুবলীর দূরত্ব বাড়িয়ে রাখলো……

অদৃশ্য দেয়াল শাকিব-বুবলীর দূরত্ব বাড়িয়ে রাখলো……

লিখেছেন sayeed
Spread the love

দীর্ঘ এক বছর পর কাশ্যে দেখাদেখি হলো শাকিব খান ও শবনম বুবলীর। কিন্তু সারাক্ষণ যেন অদৃশ্য এক দেয়াল দুজনের দূরত্ব বাড়িয়ে রাখলো! অথচ দু’জনের রসায়ন সরাসরি দেখার জন্য মিডিয়ার উপচেপড়া ভিড় ছিল এই করোনাকালেও।

গতকাল বৃহস্পতিবার তেজগাঁওয়ের বেঙ্গল মাল্টিমিডিয়ার স্টুডিওতে ‌’লিডার: আমিই বাংলাদেশ’ ছবির চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে তারা দুজনই যেন দাঁড়িয়ে থাকলেন দূরত্ব বজায় রেখে। আরটিভির সিইও আশিক রহমানের দু’পাশে বসে ছবি প্রসঙ্গে কথা বললেন তারা। মুখে কেউ কারও নামটিও উচ্চারণ করলেন না।

বুবলীর ভাষ্য, এই সময়ে এসে বেঙ্গল মাল্টিমিডিয়া এমন একটা উদ্যোগ নিয়েছে, তাদের সাধুবাদ দেওয়া উচিত। ছবির পরিচালক-প্রযোজকদের ধন্যবাদ জানাতেও ভুল করলেন না। শুধু তার থ্যাংকস নোটে আসেনি শাকিব খানের নাম। একই আবহে বুবলী ছাড়া পরিচালক-প্রযোজকের প্রশংসা করলেন শাকিব খানও।

দুজনার একসঙ্গে ফটোশুটের অনুরোধে পরিচালক তপু খানকে মাঝে নিয়ে দাঁড়ালেন শাকিব-বুবলী
এই এতটাক্ষণ কথা বললেন কিন্তু কেউ-ই কারও দিকে তাকালেন না। মনকি উপস্থিত সাংবাদিকদের অনুরোধ উপেক্ষা করে ফটোসেশনে একসঙ্গে দাঁড়ালেনও না শাকিব-বুবলী।

সব সময় তাদের পাশে রাখলেন নতুন ছবির পরিচালক তপু খানকে। শুধু সাংবাদিকদের প্রশ্ন-উত্তরের জন্য কিছু সময়ের জন্য পাশে বসেন তারা।

তবে শুরু আর শেষটা প্রায়ই একই রকম হলো। অনুষ্ঠানস্থলে হাসিমুখে একসঙ্গে ঢুকলেন তারা দুজন। এমনকি অনুষ্ঠান ছেড়ে যাওয়ার সময় শাকিব আগে গাড়িতে উঠলেও বুবলীর জন্য রেখে গেলেন নিজের ব্যক্তিগত সহকারীকে। যিনি বুবলীকে রক্ষা করে চললেন দর্শক ভিড় থেকে, আর নিরাপদে তুলে দিলেন গাড়ি অবধি!

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More