সকাল ৯:২১ মঙ্গলবার ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ ২৯শে রমজান, ১৪৪২ হিজরি

হোম দেশ যশোরে চাকরির কথা বলে নারীকে গণধর্ষণ

যশোরে চাকরির কথা বলে নারীকে গণধর্ষণ

লিখেছেন sayeed
দিনদুপুরে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের পর হত্যা-durantobd.com
Spread the love

চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে এক নারীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে যশোর সদর উপজেলার বাহাদুরপুর বাঁশতলা এলাকায় এ ঘটনা ঘটে। ওই নারীর বাড়ি জেলার অভয়নগর উপজেলার পায়রা গ্রামে। তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ বলছে, অভিযোগটি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ধর্ষণের শিকার ওই নারী জানান, তিনি যশোরের অভয়নগর উপজেলার বাসিন্দা এবং এতিম। মানুষের বাড়িতে বেড়ে উঠেছেন। খুলনার ফুলতলা উপজেলার পত্তিপুর গ্রামের মানিক কুণ্ডুর সঙ্গে তার পূর্ব পরিচয় ছিল। মানিক তাকে একটি চাকরি পাইয়ে দেওয়ার আশ্বাস দেয়। এজন্য মানিক ২০ হাজার টাকাও নেয়। বিগত দুইমাস ধরে চাকরি না দিয়ে টালবাহানা করছিল।

শুক্রবার নিয়োগ কর্তার বাড়িতে যাওয়ার কথা বলে ওই নারীকে নিয়ে যশোর আসে মানিক। যশোর থেকে আরও দুই সঙ্গীকে নিয়ে সন্ধ্যার দিকে ইজিবাইকে হাশিমপুরের উদ্দেশে রওনা হয় তারা। পথিমধ্যে একটি মাঠে নেমে ওই নারীকে ধর্ষণ করে তারা। পরে মানিক ও তার সঙ্গীরা ওই নারীকে ফেলে পালিয়ে যায়। অসুস্থ অবস্থায় এক পথচারী ওই নারীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

যশোর জেনারেল হাসপাতালের চিকিৎসক আজিজুল হাকিম বলেন, ওই নারীকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। পরীক্ষা-নিরীক্ষা করে আলামত সংগ্রহ করা হয়েছে। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

এ প্রসঙ্গে যশোরের অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম বলেন, ওই নারীর অভিযোগটি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এখনো কোনো আসামিকে আটক করতে পারেনি পুলিশ।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More