রাত ৪:২০ মঙ্গলবার ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ ২৪শে জিলহজ, ১৪৪২ হিজরি

হোম খেলা বাসায় চলে গেলেন সাকিব!

বাসায় চলে গেলেন সাকিব!

লিখেছেন sayeed
Spread the love

কুঁচকির ইনজুরির কারণে চট্টগ্রাম টেস্টের দ্বিতীয় দিন থেকেই মাঠে ছিলেন না টাইগারদের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সাগরিকায় বোলার সাকিবকে দুই ইনিংসেই মিস করেছে দল। ব্যাটসম্যান সাকিব প্রথম ইনিংসে ব্যাট করতে পারলেও পরের বার আর ব্যাট হাতে নিতে পারেননি।

সবমিলিয়ে বাংলাদেশ দলকেও দেখিয়েছে অসহায়। চট্টগ্রামে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সদ্য সমাপ্ত টেস্টে সেই বাস্তবতা ভালোই টের পেয়েছে টাইগাররা। অপ্রত্যাশিত টেস্ট হারে সাকিবের অভাব ও অনুপস্থিতি অনুভূত হয়েছে ভীষণভাবে।

এদিকে চট্টগ্রাম টেস্টে হারের দগদগে ঘা নিয়ে সোমবার (৮ ফেব্রুয়ারি) দুপুরেই ঢাকা ফিরেছে টাইগাররা। এখন অপেক্ষা দ্বিতীয় টেস্টের। আগামী ১১ ফেব্রুয়ারি শেরে বাংলা স্টেডিয়ামে শুরু দ্বিতীয় ও শেষ টেস্ট।

সবার এখন একটাই প্রশ্ন একটাই, সাকিব কি শেষ টেস্টটি খেলতে পারবেন? তার কুঁচকির সমস্যা কি ভালো হয়ে গেছে? জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে গতকাল (রোববার) খেলা চলাকালীন সাকিবকে টেলিভিশনের পর্দায় স্বাভাবিকভাবেই চলাফেরা করতে গেছে।

তা দেখে অনেকেই আশাবাদী, সাকিব হয়তো শেষ টেস্ট খেলবেন। কিন্তু ভেতরের খবর ভিন্ন। খুব সম্ভবত দ্বিতীয় টেস্টেও বিশ্বসেরা অলরাউন্ডারের সার্ভিস পাচ্ছে না টিম বাংলাদেশ।

কারণ সাকিব এখন হোটেল সোনারগাঁয় বিশেষ ‘বায়ো-বাবল’র বাইরে অবস্থান করছেন। বোর্ডের এক নির্ভররযোগ্য সূত্র জানিয়েছে, সাকিব ঢাকা ফিরে আর হোটেল সোনারগাঁয় ওঠেননি। সরাসরি বাসায় চলে গেছেন।

যেহেতু তিনি দলের নির্দিষ্ট বায়ো-বাবলের বাইরে চলে গেছেন, তাই তার ঢাকা টেস্ট খেলার সম্ভাবনা খুব কম বলেই মনে করা হচ্ছে। আর সাকিবকে দ্বিতীয় টেস্টে খেলানোর পরিকল্পনা থাকলে টিম ম্যানেজম্যান্টও নিশ্চয়ই এই সময় এভাবে তাকে বাসায় ফিরতে দিতেন না।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More