দুপুর ২:৫৪ রবিবার ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ ২২শে জিলহজ, ১৪৪২ হিজরি

হোম প্রযুক্তি বাজারে এসেছে সিম্ফনির নতুন স্মার্টফোন সিরিজ ‘অ্যাটম’

বাজারে এসেছে সিম্ফনির নতুন স্মার্টফোন সিরিজ ‘অ্যাটম’

লিখেছেন sayeed
Spread the love

জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড সিম্ফনি মোবাইল বাজারে নিয়ে এলো ‘অ্যাটম’ নামে নতুন একটি স্মার্টফোন সিরিজ। ‘অ্যাটম’ স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে ১.৮ গিগাহার্টজ মিডিয়াটেক হ্যালিও এ২০ কোয়াড কোর প্রসেসর, অ্যান্ড্রয়েড ১০.০ এর গো অপারেটিং সিস্টেম।

এর ৬.২২ ইঞ্চির বড় আইপিএস ডিসপ্লেতে আছে এইচডি প্লাস ১৫২০*৭২০ রেজুলেশন। এ স্মার্টফোনে আছে ২ জিবি র‌্যাম এবং ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ যা ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

চমৎকার ও প্রাণবন্ত ছবির জন্য ‘অ্যাটম’র ব্যাক ক্যামেরায় ব্যবহার করা হয়েছে গুগল কাস্টমাইজড এবং সনি সেন্সর এর ১৩ মেগাপিক্সেল ক্যামেরা, যার এ্যাপারচার ১.৮। সেলফি তোলার জন্য আছে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ডিসপ্লে ফ্ল্যাশ থাকার কারণে সেলফিও হবে অনেক বেশী আকর্ষণীয়।

এ স্মার্টফোনের ক্যামেরায় রয়েছে প্রোট্রেইট মোড, নাইট মোড, গুগল ট্রান্সলেটর, এইচডিআর এবং ফেস বিউটির মতো আকর্ষণীয় ফিচার। ‘অ্যাটম’ স্মার্টফোনের ৪০০০ হাজার এমএএইচ লি-পলিমার ব্যাটারি দেবে দুইদিনের স্ট্যান্ডবাই সাপোর্ট।

স্মার্টফোনটিতে ফিঙ্গার প্রিন্ট সেন্সর, ফেস আনলক, প্যারেন্টাল কন্ট্রোল, ডিজিটাল ওয়েলবিয়িং, ওয়ান হ্যান্ড মোড এবং ডার্ক থিমের মতো স্পেশাল কিছু ফিচার। সিম্ফনির সব আউটলেটে ‘অ্যাটম’ স্মার্টফোন পাওয়া যাচ্ছে বাংলালিংক ও রবির ডাটা বান্ডেলসহ মাত্র ৭ হাজার ২৯০ টাকায়।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More