রাত ১২:৪৫ বৃহস্পতিবার ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ ১লা শাওয়াল, ১৪৪২ হিজরি

হোম প্রযুক্তি রিয়েলমি বাডস এয়ার প্রোতে যা আছে

রিয়েলমি বাডস এয়ার প্রোতে যা আছে

লিখেছেন sayeed
Spread the love

রিয়েলমি বাজারে নিয়ে এসেছে ‘রিয়েলমি বাডস এয়ার প্রো’। রিয়েলমি বাডস এয়ার প্রোতে রয়েছে হাইব্রিড অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন মোড। এটি হাই-প্রিসিশন অ্যান্টি-নয়েজ ওয়েভ সঞ্চারণ করে থাকে, যার মাধ্যমে ৩৫ ডেসিবেল পর্যন্ত অনাকাঙ্ক্ষিত বাহ্যিক শব্দ দূর করা সম্ভব।

আরামদায়ক সিলিকন ইয়ার ক্যাপযুক্ত রিয়েলমি বাডস এয়ার প্রোর প্রতিটি বাডের ওজন মাত্র পাঁচ গ্রাম। হালকা ও ক্ষুদ্রাকৃতি হওয়া সত্ত্বেও রিয়েলমি বাডস এয়ার প্রো ব্যবহারকারীদের দীর্ঘ তিন ঘণ্টার প্লেব্যাক ব্যাকআপ দেবে, তা-ও চার্জিং কেসে মাত্র ১০ মিনিটের চার্জে। এর চার্জিং কেসের আছে ৪৮৬ মিলিঅ্যাম্পিয়ার সক্ষমতা, যা থেকে মোট ২৫ ঘণ্টার ব্যাটারি লাইফ পাওয়া সম্ভব।

তাছাড়া অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন মোড চালু রাখলেও এটি থেকে ২০ ঘণ্টা পর্যন্ত গান শোনার ব্যাকআপ পাওয়া যাবে। এমন দারুণ একটি চার্জিং কেস পুরোপুরি চার্জ হতে সময় নেয় মাত্র দুই ঘণ্টা, আর বাডস চার্জ হতে সময় নেয় মাত্র এক ঘণ্টা। এতে আরো আছে ১০ মিমি বেইজ বুস্ট ড্রাইভার।

তাছাড়া বেইজের ছন্দময়তাকে উচ্চতর মাত্রায় নিয়ে এতে এনহেন্সমেন্ট অ্যালগরিদমসহ বেইজ বুস্ট প্লাস মোড যুক্ত করা হয়েছে। ইন-ইয়ার ডিজাইনের কারণে বাডস এয়ার প্রোতে নয়েজ ক্যানসেলেশন সুবিধার সঙ্গে ট্রান্সপারেন্সি মোডের সংযুক্তি থাকায় ব্যবহারকারীরা এয়ারবাড কান থেকে না খুলেই বাইরের যেকোনো কথা বা শব্দ শুনতে পারবেন।

একটি চমৎকার অডিও-ভিজ্যুয়াল এক্সপেরিয়েন্স দেওয়ার জন্য রিয়েলমি বাডস এয়ার প্রোতে আছে ৯৪ মিলিসেকেন্ড সুপার লো লেটেন্সি। তা ছাড়া ব্লুটুথ ৫.০ সংযোগে ১০ মিটার রেডিয়াসের মাঝেও নিরবচ্ছিন্নভাবে সক্রিয় থাকে। রিয়েলমি বাডস এয়ার প্রো আইপিএক্স৪ ওয়াটার রেসিস্ট্যান্ট, ফলে বৃষ্টি, ঘাম বা অন্য যেকোনো পানির ঝাপটা থেকে এটি সব সময়ই থাকে সুরক্ষিত।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More