সকাল ১১:০৪ মঙ্গলবার ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ ২৯শে রমজান, ১৪৪২ হিজরি

হোম ফিচার বিয়ের গুঞ্জন শুনেও চুপচাপ পপি!

বিয়ের গুঞ্জন শুনেও চুপচাপ পপি!

লিখেছেন sayeed
Spread the love

ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা সাদিকা পারভীন পপি সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সরব থাকেন। কিন্তু সাম্প্রতিক সময়ে যেন নিজেকে আড়ালে রেখেছেন তিনি। গত বছরের শেষের দিকে ইমপ্রেস টেলিফিল্মের ছবির কাজ করেছেন। এরপর আর দেখা নেই।

নেই কোনো শুটিং, সাক্ষাৎকার কিংবা সামাজিক যোগাযোগ মাধ্যমেও নেই তিনি। এমনকি নিজের ফোন নম্বরটিও বন্ধ করে রেখেছেন অভিনেত্রী। বলা চলে, একেবারেই চুপচাপ আছেন পপি। কিন্তু কেন?

গুঞ্জন ছড়িয়েছে পপি নাকি বিয়ে করেছেন। এক প্রবাসীর সঙ্গেই ঘর বেঁধেছেন। আর সেটা করেছেন গোপনে। এ কারণেই নিজেকে আড়াল করে রেখেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ নায়িকা।

যদিও এই গুঞ্জন কতটা সত্য সেটা হয়তো সময়ই বলে দেবে। তবে পপি ভক্তরা বলছেন, যা রটে তা কিছু হলেও ঘটে। এর মধ্যে পপির এক ঘনিষ্ট সাংবাদিক জানিয়েছেন বিয়ের ব্যাপারটা নিছকই গুঞ্জন!

এদিকে গত বছরের বেশির ভাগ সময় পপি কাটিয়েছেন নিজ গ্রামের বাড়ি খুলনাতে। সেখানেই করোনা আক্রান্তও হন তিনি। এরপর সুস্থ হয়ে ঢাকায় ফিরে কাজ শুরু করেন।

‘ভালোবাসার রাজকন্যা’ শিরোনামের ছবিতে তার নায়ক শিপন। এ ছাড়াও আরো একটি ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার খবর তখন জানিয়েছিলেন পপি। নতুন বছর থেকে অনেকটাই লাপাত্তা রয়েছেন এ নায়িকা। তবে কি পপি স্ট্যানবাজি করছেন?

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More