রাত ১০:৪২ বুধবার ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ ৩০শে রমজান, ১৪৪২ হিজরি

হোম ফিচার নিজেই নিজেকে চিনতে পারেননি, পরকীয়া সন্দেহে স্বামীকে কোপালেন স্ত্রী

নিজেই নিজেকে চিনতে পারেননি, পরকীয়া সন্দেহে স্বামীকে কোপালেন স্ত্রী

লিখেছেন sayeed
Spread the love

স্বামী-স্ত্রী সম্পর্কের মধ্যে সবচেয়ে বড় শত্রু হলো সন্দেহ। ছোট ছোট অবিশ্বাস কখন যে সন্দেহে রূপ নেয়, তা জানে না কেউ। আর এর ফলও হয় মারাত্মক! যেমন, নিজেরই একটি ছবি দেখে সন্দেহের বশে স্বামীকে কুপিয়েছেন এক নারী। পরে দেখা গেল, সেই ছবি আসলে তারই। সম্প্রতি এ ঘটনা ঘটেছে মেক্সিকোর সনোরা রাজ্যের কাজেম এলাকায়।

দেশটির পুলিশ জানিয়েছে, গত সপ্তাহে স্বামীর মোবাইল ফোন ঘাটতে ঘাটতে অল্পবয়সী এক নারীর সঙ্গে বেশ কিছু খোলামেলা ছবি খুঁজে পান লিওনোরা। তার মনে বিশ্বাস জন্মায় স্বামী অন্য কোনো নারীর সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়েছেন। লিওনোরা স্বামীকে কোনো প্রশ্ন না করেই ছুরি নিয়ে ঝাঁপিয়ে পড়েন তার ওপর। একের পর এক আঘাতে ক্ষত-বিক্ষত করে তোলেন জুয়ানকে।

রক্তাক্ত অবস্থায় কোনোমতে স্ত্রীর হাত থেকে ছুরি ছিনিয়ে নিতে সক্ষম হন জুয়ান। এরপরই প্রকাশ্যে আসে আসল রহস্য! জুয়ানই লিওনোরাকে জানান, ছবির ওই নারী আসলে তিনিই। বেশ কয়েক বছর আগে সম্পর্কের শুরুর দিকে তাদেরই অন্তরঙ্গ মুহূর্তের ছবি সেগুলো। কিছুদিন আগে ছবিগুলো একটি পুরনো ই-মেইলে খুঁজে পান জুয়ান। পরে সেগুলো ফোনে সেভ করে রাখেন।

ছবিতে লিওনোরা নিজেকে চিনতে পারেননি। কারণ যখন ছবিগুলো তোলা হয় তখন তিনি অনেকটাই রোগা ছিলেন, তাছাড়া মুখে মেকাপও ছিল বেশ। আর এতেই বেঁধেছে ঝামেলা। তাদের চিৎকার-চেঁচামেচির খবর শুনে ইতোমধ্যে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। তারা আহত অবস্থায় জুয়ানকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়, আর আটক করে লিওনোরাকে। অবশ্য স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ করেননি জুয়ান।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More