সকাল ৭:৫৮ মঙ্গলবার ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ ২৫শে রজব, ১৪৪২ হিজরি

হোম বিনোদন পপির আড়ালে থাকার রহস্য ফাঁস!

পপির আড়ালে থাকার রহস্য ফাঁস!

লিখেছেন sayeed
Spread the love

কয়েক মাস আগে গুজব রটেছিল জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি নাকি বিয়ে করেছেন। সেই সময় গণমাধ্যমে ঘটনাটি সত্য নয় বলে জানিয়েছিলেন তিনি। এবার ফের একই ধরনের কথা শোনা যাচ্ছে ঢাকাই ইন্ডাস্ট্রিতে।

গত বছর ‘ভালোবাসার প্রজাপতি’ নামের একটি সিনেমায় অভিনয় করেছিলেন পপি। তারপর থেকে ‘উধাও’ এ অভিনেত্রী। এমনকি সামাজিক যোগাযোগমাধ্যমেও তিনি অনুপস্থিত। আর তা থেকেই ঢাকাই ইন্ডাস্ট্রির অনেকে ধারণা করছেন, গোপনে বিয়ের পিঁড়িতে বসেছেন পপি।

জানা গেছে, রাজধানীর ইস্কাটনের যে বাসায় থাকতে সেই বাসা ছেড়ে পপি এখন থাকছেন কূটনৈতিক পাড়ার আশেপাশে। নাম প্রকাশ না করার শর্তে ফিল্মপাড়ার একজন জানান, বিয়ে হয়েছে কি-না জানি না। তবে পপি তার প্রবাসী ব্যবসায়ী বয়ফ্রেন্ডের দেয়া ফ্ল্যাটে থাকছেন।

গুঞ্জন প্রসঙ্গে জানতে পপির ব্যক্তিগত নাম্বারে যোগাযোগ করে পাওয়া যায়নি তাকে। মুঠোফোন বন্ধ পেয়ে এক প্রতিবেদক যোগাযোগ করেন পপির ঘনিষ্ঠজন গুণী সাংবাদিক ইমরুল শাহেদের সঙ্গে। তিনি জানান, পপিকে মুঠোফোনে না পাওয়ার রহস্য।

ইমরুল শাহেদ বলেন- পপির পারিবারিক সূত্রে জানতে পেরেছি, তার ফোনটি হাত থেকে পড়ে গিয়ে ভেঙে গেছে। এজন্য তাকে ফোনে পাওয়া যাচ্ছে না। অনেকে বলছেন, পপি বিয়ে করেছেন। কিন্তু এ খবর সত্য নয়। তিনি নতুন ফ্ল্যাটে উঠেছেন। সেখানে পরিবারের সঙ্গে রয়েছেন।

উল্লেখ্য, ১৯৯৭ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘আমার ঘর আমার বেহেশত’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রাখেন পপি। কিন্তু তার মুক্তিপ্রাপ্ত প্রথম চলচ্চিত্র ‘কুলি’। মনতাজুর রহমান আকবর পরিচালিত সিনেমাটি ৭ কোটি টাকা ব্যবসা করেছিল। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More