দুপুর ১২:৫৭ রবিবার ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ ৪ঠা শাওয়াল, ১৪৪২ হিজরি

হোম ফিচার তিনদফায় সংঘবদ্ধ ধর্ষণের শিকার কিশোরী

তিনদফায় সংঘবদ্ধ ধর্ষণের শিকার কিশোরী

লিখেছেন sayeed
Spread the love

ভারতে তিনদফায় সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে ১৩ বছরের এক কিশোরী। জঙ্গলের মধ্যে আটকে রেখে তার ওপর নৃশংস অত্যাচারও চালানো হয়। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশর উমেইরা জেলায়। এ ঘটনায় ছয়জনকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ।

পুলিশ জানায়, গত ৪ জানুয়ারি এক যুবক ওই কিশোরীকে অপহরণ করেন। ছয় বন্ধুর সঙ্গে মিলে দু’দিন ধরে আটকে রেখে মেয়েটিকে পালাক্রমে ধর্ষণ করেন। ৫ জানুয়ারি তাকে ছেড়ে দেয়া হয়। তবে বিষয়টি কাউকে জানালে তাকে মেরে ফেলারও হুমকি দেয়া হয়।

এর পর ১১ জানুয়ারি আবারও মেয়েটিকে অপহরণ করে তিনজন মিলে মেয়েটিকে ধর্ষণ করেন। জঙ্গলের মধ্যে মেয়েটিকে বন্দী করে রাখা হয়। সেখান থেকে ছাড়া পাওয়ার পর রাস্তায় দুই ট্রাক চালকের হাতে পড়ে কিশোরী। তারাও মেয়েটিকে অপহরণ করে ধর্ষণ করেন বলে অভিযোগ ওঠে।

তারপর কোনোরকম সেখান থেকে পালিয়ে আসে ওই কিশোরী। গত শুক্রবার ভোরে নিজের বাড়িতে ফিরে আসে সে। বিষয়টি নিয়ে থানায় অভিযোগ দায়ের করেন তার পরিবারের সদস্যরা। ভুক্তভোগী কিশোর তথ্যের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ।

মধ্যপ্রদেশের পুলিশের মুখপাত্র অরবিন্দ তিওয়ারি গণমাধ্যমে বলেন, যৌন নির্যাতন, শিশু সুরক্ষা আইন (পকসো) এবং অন্যান্য ধারায় মামলা দায়ের হয়েছে অভিযুক্তদের বিরুদ্ধে। সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় এখন পর্যন্ত ছয়জনকে গ্রেফতার করা হয়েছে।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More