সকাল ৬:০৯ মঙ্গলবার ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ ২৫শে রজব, ১৪৪২ হিজরি

হোম দেশ নড়াইলে শিশুদের শিল্প ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

নড়াইলে শিশুদের শিল্প ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

লিখেছেন মামুন শেখ
Spread the love

নড়াইল মনিকা একাডেমির আয়োজনে মহান বিজয় দিবস ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত শিশু-কিশোরদের শিল্প-সংস্কৃতির প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৭ জানুয়ারি) বিকালে নড়াইল সদরে মনিকা একাডেমির কার্যালয়ে এ আলোচনা সভা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

মনিকা একাডেমীর পরিচালক ও সবুজকথা’র সম্পাদক মোঃ সবুজ সুলতানের পরিচালনায় ও সবুজকথা আঞ্চলিক শিল্প ও সাহিত‍্য পরিষদের আহবায়ক কবি মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলাম নড়াইল জেলা রাইস মিল সমিতির সভাপতি ও মোল্ল‍্যা কমপ্লেক্স এর স্বত্বাধিকারী মোঃ আমিনুর রহমান মিটু।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখের ওয়ালটন প্লাজা লিঃ নড়াইল শাখা ব্যবস্থাপক মোঃ মোঃ আব্দুর রহমান, সোনালী ব্যাংক লিঃ নড়াইল আঞ্চলিক শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার ও সাহিত্যিক মোঃ মফিদুল ইসলাম, সত্রহাজারী এল,এস,জে,এন ইউনিয়ন ইনিষ্টিটিউশনের সহকারী প্রধান শিক্ষক আ,ন,ম মাজহারুল হক, নড়াইল মনিকা একাডেমির উপদেষ্টা ও একুশে টেলিভিশনের নড়াইল জেলা প্রতিনিধি ফরহাদ খান, বল্লারটোপ আইডিয়াল কলেজের প্রভাষক মঞ্জুরুল কবীর নিউটন, নড়াইল কালেক্টরেট স্কুলের প্রধান শিক্ষক মোঃ উজির আলী, বঙ্গবন্ধু তরুণ লেখক পরিষদের নড়াইল জেলা শাখার সহ-সভাপতি তাপস কুমার পাল, নড়াইল ওয়ালটন প্লাজার সিনিয়র অফিসার মোঃ হুমায়ুন কবীর, মনিকা একাডেমির সাবেক উপদেষ্টা সদস্য সুমাইয়া আফরোজ পিপাসহ অনেকে।

বক্তারা মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর জীবন আদর্শ তুলে ধরে আলোচনার মাধ্যমে।

গত ৩০ ডিসেম্বর অর্ধশত শিশু-কিশোরদের নিয়ে চিত্রাঙ্কন, আবৃত্তি, গজল, কুইজ এবং আঞ্চলিক কবি-লেখকদের নিয়ে কবিতা ও ছোট গল্প লেখা প্রতিযোগিতার আয়োজন করে মনিকা একাডেমি। প্রতিযোগিতায় বিভিন্ন বিভাগে মোট ২৭ জন বিজয়ীকে পুরষ্কার হিসাবে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেওয়া হয়।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More