রাত ৯:৪২ বুধবার ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ ২৫শে জিলহজ, ১৪৪২ হিজরি

হোম বিনোদন যশের সঙ্গে ঘনিষ্ঠতা, সংসার ভাঙছে নুসরাতের!

যশের সঙ্গে ঘনিষ্ঠতা, সংসার ভাঙছে নুসরাতের!

লিখেছেন sayeed
Spread the love

স্বামী নিখিল জৈনের সঙ্গে টালিউড তারকা নুসরাত জাহানের দূরত্ব সৃষ্টি নিয়ে বেশ কিছু দিন ধরেই সামাজিকমাধ্যমে নানা গুঞ্জন চলছে। অভিনেতা যশের সঙ্গে নুসরাতের ঘনিষ্ঠতা আর একান্তে রাজস্থান ভ্রমণ সেই গুঞ্জনে ঘি ঢেলেছে।

নিখিল জৈনের সঙ্গে সম্পর্ক ভাঙছে কি না সে ব্যাপারে নুসরাত গণমাধ্যমকে পরিষ্কার করে কিছু না বললেও তার ব্যক্তিগত জীবনে কী ঘটছে না ঘটছে তা জনসমক্ষে নিয়ে আসার তার বিন্দুমাত্র ইচ্ছে নেই বলে জানিয়েছেন।

নুসরাতের বিয়ে বা প্রেমের ব্যাপারে যেসব আলোচনা শোনা যাচ্ছে, সে নিয়ে তিনি কিচ্ছুই বলবেন না। নুসরাতের কথায়, লোকজন সব সময় আমায় কাঠগড়ায় তুলেছে। কিন্তু এইবার আমি কোনও মন্তব্য করব না।

তিনি বলেন, আমাকে বিচার করতে হলে করতে হবে একজন অভিনেত্রী হিসেবে আমার পারফরম্যান্স দেখে, অন্য কিছু দেখে নয়। ভাল, মন্দ, জঘণ্য যাই হোক, এটা আমার ব্যক্তিগত জীবন, তা আর কারও সঙ্গে ভাগ করে নেওয়ার আমার ইচ্ছে নেই।

টলিপাড়ায় আরো আলোচনা, যশের সঙ্গে গোপন সম্পর্কে মেতেছেন নুসরাত। সেই জেরে যেকোনো মুহূর্তে ভেঙে যেতে পারে অভিনেত্রীর সংসার। স্বামী নিখিলের সঙ্গে নাকি ক্রমেই দূরত্ব বাড়ছে তার! অন্যদিকে কাছে আসছেন অভিনেতা যশ।

সম্প্রতি দুজন ঘুরতে গেছেন রাজস্থানে। আজমির শরীফেও দুজনকে একসঙ্গে দেখা গেছে। সেখানে ঘনিষ্ঠভাবেই দুজন ছবি ও ভিডিওতে ধরা দিয়েছেন। এমনটা দেখে ভক্তদের মনে প্রশ্ন জাগছে, তবে কি নতুন অধ্যায় শুরু করতে যাচ্ছেন রিল লাইফের এই জুটি?

এদিকে পশ্চিমবঙ্গের বর্তমান পত্রিকাসহ বেশ কিছু গণমাধ্যমই জানিয়েছে, গেল থার্টি ফাস্ট নাইটে একাই রাজস্থানে সময় কাটিয়েছেন নুসরাত। অন্যদিকে কলকাতায় একাকী থার্টি ফাস্ট নাইট উদযাপন করেছেন তার স্বামী নিখিল জৈন।

এদিকে অভিনেতা যশ দাশগুপ্ত অবশ্য দাবি করেছেন, নুসরাতের ব্যক্তিগত জীবনে কোনও সমস্যা আছে কিনা তা নিয়ে তার কোনও ধারণা নেই। রাজস্থানে তারা একসঙ্গে গিয়েছিলেন কিনা সে নিয়েও কিছু বলেননি।

যশ বলেন, প্রতি বছর আমি রোড ট্রিপে যাই। এ বছর রাজস্থান গিয়েছিলাম। যে কেউ বেড়াতে যেতে পারে, তাই না? আর নুসরাতের বিয়ে সংক্রান্ত সমস্যা আদৌ আছে কিনা তা নিয়ে আমার কোনও ধারণা নেই। যিনি জানেন তাকে জিজ্ঞেস করুন।

বিষয়টি নিয়ে নুসরাত বা যশ মুখ না খুললে নিশ্চিত হয়ে বলা মুশকিল যে, দুই তারকার পরকীয়া ও নুসরাতের বিচ্ছেদের খবর সব নিছকই গুজব কি না! কাজেই সত্যিটা জানার অপেক্ষায় সবাই।

প্রসঙ্গত, ২০১৯-এর ১৯ জুন বেশ ঢাকঢোল পিটিয়ে নুসরাত জাহান ও নিখিল জৈন বিয়ে করেন। তুরস্কে ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়স্বজনদের উপস্থিতিতে তাদের বিয়ের অনুষ্ঠান হয়। এরপর বিয়ের রিসেপশন পার্টি হয় কলকাতায়।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More