সন্ধ্যা ৭:১১ রবিবার ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ ১৬ই রজব, ১৪৪২ হিজরি

হোম খেলা মাশরাফি না থাকায় বাংলাদেশ দলে শক্তি কমেছে : আকরাম

মাশরাফি না থাকায় বাংলাদেশ দলে শক্তি কমেছে : আকরাম

লিখেছেন sayeed
Spread the love

প্রথমবারের মতো টাইগারদের ওয়ানডে স্কোয়াডে নেই দেশের সর্বকালের অন্যতম সেরা ক্রিকেটার মাশরাফি বিন মুর্ত্তোজা। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে খেলবে নড়াইল এক্সপ্রেসকে ছাড়াই বাংলাদেশ ওয়ানডে সিরিজ। ফর্ম বিবেচনা ও দীর্ঘ মেয়াদি পরিকল্পনার কারণে দলে নেই মাশরাফি।

কিন্তু আসন্ন সিরিজে মাশরাফি না থেকেও যেন আছেন। আর সেটা সংবাদ সম্মেলন কিংবা বিসিবির কর্তা ব্যক্তিদের মুখে। শনিবার আসন্ন সিরিজ নিয়ে কথা বলেছেন বিসিবির পরিচালক আকরাম খান। যেখানে অবধারিতভাবে উঠে এল মাশরাফি প্রসঙ্গ। মাশরাফির প্রশংসায় মত্ত হলেন সাবেক এই অধিনায়ক।

মাশরাফি প্রসঙ্গে আকরাম খান বলেন, মাশরাফি একজন গ্রেট খেলোয়াড়, কোনো সন্দেহ নেই। সে আমাদের অন্যতম সেরা অধিনায়কও। ওর মতো একজন খেলোয়াড় স্কোয়াডে না থাকাটা দলের শক্তি কমিয়েছে এবং ওর যে অভিজ্ঞতা, ওই হিসেবে সবাই অভাব অনুভব করবে।

২০২৩ বিশ্বকাপের ভাবনায় নেই মাশরাফি। তাই দলে রাখা সম্ভব হয়নি বলে কয়েক দিন আগে সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

এ প্রসঙ্গে আকরাম বলেন, অবশ্যই ওকে বাদ দেয়া কঠিন ছিল। ওর প্রতি সম্মান আমাদের সবসময়ই আছে। আমাদের দেশের জন্য অনেক কিছু দিয়েছে। এটা কঠিন সিদ্ধান্ত ছিল, তারপরও বাস্তবতা আমাদের মানতেই হবে। সামনের দিকে এগিয়ে যেতে হবে।

তিনি আরো বলেন, বিশ্বকাপের পরিকল্পনা অনুযায়ী এই সিদ্ধান্ত টিম ম্যানেজমেন্টের সবাই মিলে সম্মিলিতভাবে নিয়েছি। মাশরাফিকে বাদ দিতে হয়েছে। সেই হিসেবে আমি মনে করি, ওর জায়গায় যে খেলবে তার জন্য একটা বিরাট সুযোগ।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More