রাত ৮:৩৬ বুধবার ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ ২৫শে জিলহজ, ১৪৪২ হিজরি

হোম দুরন্ত-চুয়াডাঙ্গা গৃহহীন দুস্থ ব্যক্তিকে ঘর প্রদান করল শিকড় সমাজকল্যাণ সংস্থা

গৃহহীন দুস্থ ব্যক্তিকে ঘর প্রদান করল শিকড় সমাজকল্যাণ সংস্থা

লিখেছেন kajol khan
poor man house_durantob
Spread the love

তুহিনুজ্জামান: জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি

চুয়াডাঙ্গার জীবননগরে বৃহস্পতিবার (০৭ জানুয়ারি) সীমান্ত ইউনিয়ন মেদনীপুর গ্রামের এক অসহায় ব্যক্তি আলতাফ হোসেনের বাড়ি প্রদান করেছে শিকড় সমাজ কল্যাণ সংস্থার সদস্যরা।

জানা গেছে, চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের মেদিনীপুর গ্রামের বাসিন্দা আলতাফ হোসেন। দীর্ঘ সময় ঢাকায় কোনো রকম এক বেলা খাবার পেটে পড়ে এমন কর্মসংস্থানে নিযুক্ত ছিলেন। করোনা পরিস্থিতি তাকে গ্রামে ফিরে আসতে বাধ্য করে। গ্রামে তার থাকার কোনো স্থান না থাকায় সীমান্ত ইউনিয়নের শিকড় সমাজ কল্যাণ সংস্থার সদস্যরা সিদ্ধান্ত নেই সবার সহযোগিতায় তাকে একটি থাকার জায়গার ব্যবস্থা করে দেবে। শিকড় সমাজকল্যাণ সংস্থা নিজ দায়িত্বে তার ঘরটি সম্পন্ন করে দেন।

মিঠুন মাহমুদের সভাপতিত্বে চাষি রমজানের উপস্থাপনায় ঘরটি উদ্বোধন করে আলতাফ হোসেনের হাতে তুলে দেওয়া হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহেশপুর ব্যাটেলিয়ান (৫৮) বিজিবি পরিচালক জনাব লে. কর্নেল কামরুল আহসান, বিশেষ অতিথি হিসেবে ছিলেন জীবননগর উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান হাফিজ, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাখি, প্রভাষক নজরুল ইসলাম সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ জীবননগর শাখা, ময়েন উদ্দীন ময়েন চেয়ারম্যান সীমান্ত ইউনিয়ন, সামিউল হক সাহেব গয়েশপুর হাই স্কুল, আ.সামাদ যাদবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, জাকির হোসেনসহ সভাপতি বাংলাদেশ আওয়ামীলীগ সীমান্ত ইউনিয়ন, সাংবাদিক মাজেদুল ইসলাম মিল্টন, সাংবাদিক মফিজুল ইসলাম , শিকড় সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক সানজিদা জামান লাবনী, সাংগঠনিক সম্পাদক ঐশর্য সাহা।

অনুষ্ঠানটি সার্বিক পরিচালনা করেন শিকড় সমাজকল্যাণ সংস্থার উপজেলা সভাপতি তুহিনুজ্জামান। এ সময় আরো উপস্থিত ছিলেন শিকড় সমাজকল্যাণ সংস্থার সদস্য প্লাবন, ওমর ফারুক, রুবিনা, তুর্না, মিম, সোহাগ, রিয়াজ, মফিজ, প্লাবন, ঝর্ণা খাতুন, সপ্না, সিলা (১),সিলা (২), সিউলি, রমজান, নিশানসহ প্রমুখ।

বিশেষ অতিথি হাজি হাফিজুর রহমান হাফিজ তার বক্তব্যে শিকড় সমাজ কল্যাণ সংস্থার জন্য সবার কাছে দোয়া চেয়ে তার বক্তব্য শেষ করেন।

এ সময় প্রধান অতিথি বলেন, শিকড় সমাজকল্যাণ সংস্থার সদস্য যে কাজটি করেছে এটা নজর কেড়ে নেওয়ার মতো কাজ। যে সকল যুবক যুবতিরা আছে এই ধরনের কাজ করতে ইচ্ছুক তারা শিকড় সমাজকল্যাণ সংস্থার সদস্যদের সঙ্গে থেকে কাজ করুন এবং আমি এই সংগঠনটার দির্ঘায়ু কামনা করছি।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More