রাত ১০:৩৬ বুধবার ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ ৩০শে রমজান, ১৪৪২ হিজরি

হোম ফিচার অবশেষে ‘উধাও’ বুবলীর দেখা মিলেছে!

অবশেষে ‘উধাও’ বুবলীর দেখা মিলেছে!

লিখেছেন sayeed
Spread the love

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলীকে সর্বশেষ গেল বছরের ফেব্রুয়ারিতে পরিচালক সৈকত নাসিরের ‘ক্যাসিনো’ সিনেমার ডাবিংয়ে রাজধানীর মগবাজারের একটি স্টুডিওতে দেখা মিলেছিল।

এরপর নানা গুঞ্জন ডালপালা মিললেও দেখা মেলেনি বুবলীর। অবশেষে ‘উধাও’ বুবলীর দেখা মিলেছে। ফটোগ্রাফার রফিকুল ইসলাম র‍্যাফের ‘স্টুডিও ইভিএফ’-এ গত সপ্তাহে ফটোশুটে অংশ নিয়েছেন বুবলি।

ছবিতে মাথায় ক্যাপ, কোমরে জ্যাকেট বেঁধে দাঁড়িয়ে আছেন বুবলী। ফিটনেসেও ছিল চমক। নতুন এই লুকে নেটজনতার কাছ থেকে বেশ প্রশংসা পেয়েছেন বুবলী।

ফটোসুটের সেই ছবির মধ্যে একটি ছবি বছরের প্রথম দিনে অন্তর্জালে প্রকাশ করে বুবলী ক্যাপশন জুড়েছেন, ‘সবাইকে নতুন বছর ২০২১ সালের শুভেচ্ছা। নতুন বছর নতুন লুকে শুরু হলো।’

এদিকে বুবলীর এক ঘনিষ্ঠ সূত্র সংবাদ মাধ্যমকে জানিয়েছে, বুবলি নাকি খুব দ্রুতই কাজে ফিরছেন। এরই মধ্যে ক্যামেরার সামনে দাঁড়ানোর সেই প্রস্তুতিও সেরেছেন তিনি।

এর আগে আড়ালে যাওয়া প্রসঙ্গে বুবলী বলেছিলেন, তিনি বেশ মুটিয়ে গেছেন। এখন ফিট হয়েছেন। নতুন বছরের শুরুতে তিনি ফিরছেন, সেটা জানান দেওয়া।

দীর্ঘদিন শবনম বুবলীকে মুঠোফোন ও অন্তর্জালে একাধিকবার যোগাযোগ করে না পাওয়া গেলেও নতুন বছরের শুরুতে একাধিক সংবাদকর্মীকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন এই অভিনেত্রী।

এ ছাড়া ‘পছন্দের’ গণমাধ্যমে খুব দ্রুতই আড়ালে থাকার ব্যাপারে দীর্ঘ সাক্ষাৎকার দেওয়ার গুঞ্জনও আছে।

উল্লেখ্য, সংবাদপাঠিকা থেকে শাকিব খানের নায়িকা হয়ে ২০১৬ সালে আলোচনায় আসেন শবনম বুবলী। ক্যারিয়ারের সব সিনেমায়ই তিনি অভিনয় করেছেন শাকিব খানের বিপরীতে।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More