রাত ১১:৪০ শনিবার ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ ২১শে জিলহজ, ১৪৪২ হিজরি

হোম বিনোদন খোলামেলা ছবি পোষ্ট করে ফের সমালোচনার মুখে মিথিলা

খোলামেলা ছবি পোষ্ট করে ফের সমালোচনার মুখে মিথিলা

লিখেছেন sayeed
Spread the love

বিতর্ক যেন তাকে কোনও ভাবেই পিছু ছাড়ছেই না। বিভিন্ন কারণে বেশিরভাগ সময় সমালোচনায় থাকেন মডেল অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। এবার পোশাক নিয়ে সমালোচনার মুখে পড়লেন এই মডেল অভিনেত্রী।

সম্প্রতি মিথিলা তার ভেরিফায়েড ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যায়, শাড়ি পরে একটি অন্ধকার রুমে বসে আছেন। হালকা আলো এসে পড়েছে তার মুখমণ্ডল ও অনাবৃত বক্ষে। আর তিনি চেয়ে আছেন অজানার পানে।

ছবির ক্যাপশনে বৃটেনের বিখ্যাত ব্যান্ড ‘দ্য বিটলস’-এর ‘হোয়াইল মাই গিটার জেন্টলি উইপস’ শিরোনামের গানের মুখ ব্যবহার করে মিথিলা লিখেছেন, আমি আপনাদের দিকে তাকিয়ে, যেখানে ভালোবাসা অন্তর্নিহিত/ তখনই আমার গিটার বেজে ওঠে।

ছবিটি পোস্ট করার পরপরই ঝড় ওঠে নেট দুনিয়ায়। আর মিথিলা পড়েন সমালোচনার মুখে। নেটিজেনদের বড় একটি অংশ মিথিলার পোশাক নিয়ে প্রশ্ন তুলেছেনে। সেই সঙ্গে তার চরিত্র নিয়েও করছেন নানা ধরনের কটূক্তি।

একজন লিখেছেন, কিরে মিথিলা তোমার কি লজ্জা শরম নাই, এত গালি খাওয়ার পরও তুই ফেসবুকে এ ধরনের ছবি কীভাবে দেস! তুমি মনে হয় পৃথিবীর একমাত্র ব্যক্তি যার চোখে ওপরওয়ালা লজ্জা শরম বলতে কিছু দেয়নি!

আরেকজন লিখেছেন, একটি জাতিকে মেধাশূন্য করতে তোমরাই যথেষ্ট! এসব দেখে সমাজ পর্নোগ্রাফির দিকে আকৃষ্ট হচ্ছে, যার ভবিষ্যৎ পরিণতি ভয়ংকর।

অপর একজন মন্তব্য করেছেন, বস্ত্রহীন শীতার্ত মানুষ। আসুন আমরা সবাই উনার পাশে দাড়াই। এমন অসংখ্য মন্তব্য পড়েছে তার এই ছবির কমেন্ট বক্সে।

এদিকে, দীর্ঘদিন পর কলকাতা থেকে ঢাকায় ফিরেছেন মিথিলা। দেশে ফিরেই তিনি যুক্ত হন ‘কনট্র্যাক্ট’ সিনেমার শুটিংয়ে। এটি যৌথভাবে পরিচালনা করছেন তানিম নূর আর কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More