সকাল ১১:১৪ মঙ্গলবার ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ ২৯শে রমজান, ১৪৪২ হিজরি

হোম দেশ কথিত ফতোয়াবাজদের নির্মূল করা হবে : নৌ-প্রতিমন্ত্রী

কথিত ফতোয়াবাজদের নির্মূল করা হবে : নৌ-প্রতিমন্ত্রী

লিখেছেন sayeed
Spread the love

তথাকথিত ফতোয়াবাজরা আবার মাঠে নেমেছে, তাদের রাজনৈতিক এজেন্ডা আছে। এবার ফতোয়াবাজদের শুধু প্রতিরোধ নয়, নির্মূল করা হবে বলে জানিয়েছেন নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

বুধবার (১৬ ডিসেম্বর) মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে নৌ-পরিবহন মন্ত্রণালয় আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। রাজধানীর মতিঝিলে বিআইডব্লিউটিএ ভবনে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

নৌ-পরিবহন প্রতিমন্ত্রী বলেন, তারা বিভ্রান্তিমূলক ফতোয়া দিয়ে বাংলাদেশকে বিপথগামি করতে চান। তারা বঙ্গবন্ধুর ভাস্কর্য, শহীদ মিনার ও স্মৃতিসৌধ নিয়ে ঔদ্ধত্যপূর্ণ কথা বলেন। তাদের কথাবার্তা ও কর্মকাণ্ড বরদাশত করা হবে না।

তিনি বলেন, জিয়া-এরশাদ মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুকে ধারণ করতে পারেনি বলে বাংলাদেশ এগিয়ে যেতে পারেনি। বর্তমান আওয়ামী লীগ সরকার মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুকে ধারণ করে বলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করার পরে জিয়া, এরশাদ, খালেদা জিয়ারা অনেকভাবে চেষ্টা করেছে ইতিহাসকে পাল্টে দেওয়ার। তারা পাকিস্তানের ভাবধারায় দেশ পরিচালিত করেছে। তারা মুক্তিযুদ্ধের চেতনা ও দেশকে ক্ষত-বিক্ষত করেছে।

তিনি আরও বলেন, স্বাধীনতা বিরোধীদের রাজনীতি করার সুযোগ করে দিয়েছে। খালেদা জিয়া যুদ্ধাপরাধীদের হাতে পতাকা তুলে দিয়ে মুক্তিযুদ্ধের চেতনায় আঘাত দিয়েছিল। ইতিহাসকে অন্য ধারায় পাল্টে দেওয়ার জন্য অনেক চেষ্টা করেছে কিন্তু পারেন নাই।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More