রাত ১২:০৫ বৃহস্পতিবার ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ ১লা শাওয়াল, ১৪৪২ হিজরি

হোম দুরন্ত-চুয়াডাঙ্গা চুয়াডাঙ্গার জীবননগরে ব্যাংক ডাকাতির ঘটনায় গ্রেফতার ৪

চুয়াডাঙ্গার জীবননগরে ব্যাংক ডাকাতির ঘটনায় গ্রেফতার ৪

লিখেছেন kajol khan
bank attack_durantobd
Spread the love

মিথুন মাহমুদ: জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী সোনালী ব্যাংক থেকে দিনদুপুরে ব্যাংক কর্মকর্তা-র্কমচারীদের জিম্মি করে নগদ টাকা ছিনতায়ের ঘটনায় জড়িত চার ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ।

সোমবার (১৪ ডিসেম্বর) রাতভর অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এসময় ছিনতাই হওয়া টাকার মধ্যে পাঁচ লক্ষ তিন হাজার টাকা এবং ছিনতায়ের কাজে ব্যবহৃত অস্ত্র ও মালামাল উদ্ধার করা হয়।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) বিকেলে ৩টার দিকে চুয়াডাঙ্গা পুলিশ সুপার র্কাযালয়ে আয়োজিত সংবাদ সম্মলেনে এসব তথ্য জানানো হয়।

আটককৃতরা হলেন, জীবননগর উপজেলার দেহাটির গ্রামের রফিক উদ্দিনে ছেলে সাফাতুজ্জামান রাসেল (৩০), মৃত আক্তারুজ্জামান বাচ্চুর ছেলে মো. রকি (২৩), মফিজুল শাহ’র ছেলে মাহাফুজ আহম্মদে আকাশ (১৯) ও সেকেন্দার মন্ডলের ছেলে মো. হাববিুর (২০)।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম জানান, চলতি বছররে ১৫নভেম্বের দুপুরে সোনালী ব্যাংকরে উথলী শাখায় ছিনতাইয়ের ঘটনা ঘটার এক মাসরে মাথায় ঘটনার সাথে জড়িত চার আসামীকে আটক করা হয়। এসময় ছিনতায় হওয়া আট লক্ষ ৮২ হাজার ৯০০ টাকার মধ্যে পাঁচ লাখ তিন হাজার টাকা, ছিনতায়ের কাজে ব্যবহৃত দুটি খেলনা পিস্তল, দুটি চাপাত, দুটি মোটর সাইকেল ও ছিনতাইয়ের টাকায় কেনা একটি ল্যাপটপ উদ্ধার করা হয়।

তিনি আরও বলনে, ভারতীয় সিরিয়াল ক্রাইম পেট্রোল দেখায় এই ছিনতায় জড়িত হয়েছে। পাশাপাশি জেলার সকল সরকারী ব্যাংকে সিসিটিভি লাগানোর জন্য পত্র প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্যে, গত ১৫ নভেম্বর চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় সোনালী ব্যাংক উথলী শাখায় অস্ত্রধারী র্দুবৃত্তরা দুপুরে হেলমেট ও পিপিই পরে তিনজন গ্রাহক পরিচয়ে ব্যাংকে ঢুকে অস্ত্ররে মুখে প্রহরী, র্কমর্কতা ও র্কমচারীদরে জিম্মি করে ক্যাশ কাউন্টার থেকে প্রায় ৯ লক্ষ টাকা লুট করে পালিয়ে যান।

 

 

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More