রাত ১১:০২ সোমবার ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ ৫ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

হোম বিনোদন স্বামীর পর ফেসবুক ছাড়লেন শবনম ফারিয়া

স্বামীর পর ফেসবুক ছাড়লেন শবনম ফারিয়া

লিখেছেন sayeed
Spread the love

গত বছরের ১লা ফেব্রুয়ারি জমকালো আয়োজনের মধ্য দিয়ে হারুন অর রশীদ অপুর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন টিভি নাটকের আলোচিত অভিনেত্রী শবনম ফারিয়া। কিন্তু দুই বছর না যেতেই ভেঙে গেলো তার সংসার। গত শুক্রবার বিবাহ বিচ্ছেদ হয় ফারিয়া-অপু দম্পতির।

বিষয়টি ফারিয়া নিজেই ফেসবুক পোস্টের মাধ্যমে জানিয়েছেন। এরপর শনি ও রবিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লম্বা দুইটি পোস্ট দিয়ে বিবাহ বিচ্ছেদের কারণ জানান তিনি। এবার সেই ফেসবুকেই খুঁজে পাওয়া যাচ্ছে না তাকে। আপাতত ফেসবুক ছেড়েছেন তিনি।

এর আগে ফারিয়া বলেন, আমার বিচ্ছেদের খবরের পর থেকে মানুষ আমাকে দোষ দিচ্ছেন, গালি-গালাজ করছেন। তবে কী আমি জানবো মানুষকে ছোট করা পছন্দ করে মানুষ! আমি কেন স্ট্যাটাসে লিখেছি বিচ্ছেদ সুন্দর হবে। কেন বলছি আমরা বিচ্ছেদের পরও বন্ধু থাকবো।

যে মানুষটা গত কয়েক বছর ধরে আমার জীবনের সঙ্গে জড়িয়ে ছিল। আমাদের এত স্মৃতি, যা চাইলেই মোছা যাবে ন। অবশ্যই আমার যথেষ্ট কারণ না থাকলে মানুষটার সঙ্গে বিচ্ছেদের মতো সিদ্ধান্তে আসতাম না। শেষটাও সুন্দর হতে পারে। শেষটাও সম্মান দিয়ে ভালোবাসার সঙ্গে শেষ হতে পারে।তাকে কিভাবে ছোট করি?

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More