দুপুর ১২:৫৮ রবিবার ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ ৪ঠা শাওয়াল, ১৪৪২ হিজরি

হোম বিনোদন মালদ্বীপ সৈকতে বিকিনিতে উত্তাপ ছড়াচ্ছেন সোনাক্ষী

মালদ্বীপ সৈকতে বিকিনিতে উত্তাপ ছড়াচ্ছেন সোনাক্ষী

লিখেছেন sayeed

Spread the love

করোনা সংক্রমনের কারণে ঘরবন্দি ছিল জনজীবন। অন্য সবার মতো বলিউডের তারকারাও ঘরবন্দি জীবন কাটিয়েছে। পরিস্থিতি কিছুটা স্বাভাবিক না হলেও উঠে গেছে লকডাউন, সবাই স্বাস্থ্যবিধি মেনেই চলছে। লকডাউন ওঠার পর থেকে বিদেশে পাড়ি দিতে শুরু করেছেন বলিউড সেলেবরা।

তারা সুতারিয়া থেকে টাইগার শ্রফ বা দিশা পাটানি, বি টাউনের একের পর এক সেলেবরা মালদ্বীপ থেকে তাদের ছুটি কাটানোর ভিডিও শেয়ার করছেন। সেই তালিকায় এবার যোগ হলো বলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষী সিনহার নাম।

বর্তমানে মালদ্বীপে খোশ মেজাজে রয়েছেন তিনি। নিজের ইনস্টাগ্রামে সেই ছবি প্রকাশ করেন সোনাক্ষী। যেখানে সাদা-কালো রঙের সুইমসুট পরে ছবি শেয়ার করতে দেখা যায় বলিউড অভিনেত্রীকে। জলের মধ্যে তিনি খুশি বলে নিজের সেই ছবিতে ক্যাপশনও দিতে দেখা যায় অভিনেত্রীকে।

উল্লেখ্য, সালমান খানের হাত ধরে দাবাং দিয়ে বি টাউনে পা রাখেন তিনি। সালমানের বিপরীতে ‘তেরে মাস্ত মাস্ত দো নেন’-এ সোনাক্ষীকে দেখে দর্শকদের মনে ঢেউ ওঠে। এরপর ‘দাবাং টু’-তেও দেখা যায় তাকে। ২০২০ সালে বলিউডে ১০ বছর পার করছেন সোনাক্ষী সিনহা।

বি টাউনে সালমানের বিপরীতে কেরিয়ার শুরু করার পর থেকে আর পেছন ফিরে তাকাতে হয়নি অভিনেত্রীকে। অক্ষয় কুমার থেকে শুরু করে শাহিদ কাপুরের সঙ্গে কখনো ‘রাউডি রাঠোর’ আবার কখনো ‘আর রাজকুমার’, একের পর এক ছবিতে অভিনয় করে দর্শকদের মন কেড়ে নেন তিনি।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More