রাত ১০:২২ রবিবার ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ ১৪ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

হোম দুরন্ত-চুয়াডাঙ্গা জীবননগরে অস্ত্রসহ সালাম ডাকাত আটক

জীবননগরে অস্ত্রসহ সালাম ডাকাত আটক

লিখেছেন kajol khan
gone_attack_durantobd
Spread the love

 

তুহিনুজ্জামান: জীবননগর প্রতিনিধি

চুয়াডাঙ্গার জীবননগরে আগ্নেয়াস্ত্রসহ নানা অপরাধের হোতা ও ডাকাত সর্দার আব্দুস সালাম (৫০) পুলিশের হাতে আটক হয়েছে।

শুক্রবার (২০ নভেম্বর) রাত সাড়ে ১০টার সময় জীবননগর-চুয়াডাঙ্গার সড়কের মনোহরপুর বাসস্ট্যান্ড থেকে তাকে গ্রেফতার করা হয়। সালাম মনোহরপুর গ্রামের নিয়ামত আলী মৃধার ছেলে।

আজ শনিবার দুপুরে পুলিশ সালাম ডাকাতের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলামের নির্দেশে জীবননগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফেরদৌস ওয়াহিদ সঙ্গীয় ফোর্স নিয়ে রাতে টহলে বের হন। এ সময় গোপন সংবাদের ভিত্তিত্বে মনোহরপুর গ্রামের চিহ্নিত মাদক ব্যবসা, ডাকাতী, আদম ব্যবসাসহ নানা অপরাধের মুল হোতা আব্দুস সালাম অপরাধ সংঘটিত করতে প্রস্তুতি নিচ্ছে। রাত সাড়ে দশটার দিকে তিনি জীবননগর-চুয়াডাঙ্গা সড়কের মনোহরপুর গ্রামের বাসস্ট্যান্ডের কাছে পৌঁছান। এ সময় তিনি রাস্তার পাশে সালামকে দেখতে পেয়ে গ্রেফতার করেন। এ সময় তার দেহ তল্লাশি করে একটি দেশিয় ওয়ান স্যুটারগান উদ্ধার করা হয়।

জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইফুল ইসলাম বলেন, গ্রেফতারকৃত আব্দুস সালাম একজন চিহ্নিত অপরাধী। তার বিরুদ্ধে জীবননগর থানাসহ আশপাশের থানায় একাধিক ডাকাতি ও ছিনতাইয়ের মামলা রয়েছে। এ ছাড়াও সে বিজিবি সোর্স শোভা হত্যা মামলার এজাহারভূক্ত আসামী। তার বিরুদ্ধে বেআইনী অস্ত্র বহনের মামলা দিয়ে আদালতে সোপার্দ করা হয়েছে।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More