রাত ১০:৩৪ রবিবার ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ ১৪ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

হোম প্রবাস কাতারে হৃদয়ে বাংলাদেশের ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

কাতারে হৃদয়ে বাংলাদেশের ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

লিখেছেন sayeed
Spread the love

কাতার প্রবাসী বাংলাদেশীদের সংগঠন ‘হৃদয়ে বাংলাদেশ প্রবাসী একতা সংঘ।’ ‘প্রবাসীদের পথ চলায়, মিশে আছি নির্ভরতায়’ স্লোগানকে সামনে রেখে শুক্রবার প্রতিষ্ঠার এক বছর উদযাপন করলো সংগঠনটি।

আর্তমানবতার সেবায় দেশে ও প্রবাসে অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে সংগঠনটি। মহামারী করোনার মধ্যেও সংগঠনটি কর্মহীন কাতার প্রবাসী ও দেশে মানুষদের পাশে দাঁড়িয়েছিল।

আগামীতেও প্রবাসে অসহায় মানুষের কল্যাণে কাজ করার প্রত্যয় ব্যক্ত করলেন সংগঠনটির নেতাকর্মীরা। হৃদয়ে বাংলাদেশ প্রবাসী একতা সংঘের সভাপতি মোজাম্মেল হোসেন সোহাগ বলেন, বিগত দিনের মতো আগামীতেও অসহায় কর্মহীন প্রবাসীদের পাশাপাশি দেশের অসহায় হতদরিদ্র মানুষের সহযোগিতায় কাজ করে যাবেন তারা।

কাতার বাংলাদেশ কমিউনিটি নেতা সালেহ আহমদ খোকন বলেন, কাতারে বাংলাদেশিদের সংগঠনগুলো কমিউনিটিতে সুনামের সঙ্গে অসহায় প্রবাসীদের জন্য কাজ করে যাচ্ছে। প্রবাসীদের সংগঠনগুলোর এ রকম কার্যক্রম অব্যাহত থাকলে কমিউনিটির পক্ষ থেকে সর্বাধিক সহযোগিতা করা হবে।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More