দুপুর ২:৪০ শনিবার ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ ২০শে রবিউস সানি, ১৪৪২ হিজরি

হোম বিনোদন ফের নতুন সংসার পাতার স্বপ্ন দেখছেন মাহি!

ফের নতুন সংসার পাতার স্বপ্ন দেখছেন মাহি!

লিখেছেন sayeed
Spread the love

২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ ছবির মধ্য দিয়ে ঢাকাই ছবির রঙিন দুনিয়ায় পা রাখেন জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। এরপর থেকেই জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন এই অভিনেত্রী। ২০১৬ সালে ভালোবেসে পারভেজ মাহমুদ অপুর সঙ্গে ঘর বেঁধেছেন তিনি। বর্তমানে সংসার আর অভিনয় নিয়েই তার এখন ব্যস্ত সময় কাটে।

কখনো ঢাকায় অবস্থান করছেন, আবার কখনো সিলেটে শ্বশুরবাড়ি উড়ে যান এই নায়িকা। দাম্পত্য জীবন ভালোই কাটছে এই যুগলের! এদিকে মাহিয়া মাহি নতুন একটি সংসার নিয়ে তার স্বপ্নের কথা জানিয়েছেন।

এ অভিনেত্রী তার ফেসবুকে লিখেছেন—চলো না একটা সংসার শুরু করি, নাইবা কিনলাম অনেক দামি সোফা, ডাইনিং টেবিল! ফ্লোরে বসেই না হয় একপ্লেটে দুজন খাব। একদম ঝাল সহ্য করতে না পারা তোমারও আমার হাতের বানানো অসহ্য ঝাল আলু ভর্তা অমৃতের মতো লাগবে সেদিন। তারপর একজনের সমান তোষকে দুজন মোড়ামুড়ি করে শুয়ে পড়ব।

এ অভিনেত্রী লিখেন- আমার ঘুম আসছে না বলে তুমি ঘুমাবে না, আর তোমার ঘুম আসছে না বলে আমিও ঘুমাব না। এরপর ঘুমের আশা ছেড়ে প্রবল উত্তেজনা নিয়ে দুজন বসে পড়ব কাগজ-কলমসহ লিস্ট করতে। আমি লিখব হাড়ি পাতিল, কাঁচা মরিচের হিসাব আর তুমি ফ্যাল ফ্যাল করে আমার দিকে তাকিয়ে মিষ্টি আবদার করে বলবে- ছোট্ট একটি লাল টিপ পরে আসো না, তোমাকে লাল টিপে দেখতে খুব ইচ্ছে করছে।

রোমান্সে ভরা মাহিয়া মাহির এই পোস্টের মন্তব্যের ঘরে চিত্রনায়ক জয় চৌধুরী লিখেছেন, সবই তো কেনা আছে, নতুন করে আর কিছুই কেনা লাগবে কি আপনার? দোয়া রইলো কাল্পনিক সংসার জীবনের জন্য। জয় চৌধুরীর এই মন্তব্যের জবাবে মাহি লিখেছেন- ‘সবকিছু আবার নতুন করে শুরু হোক।’

তবে হঠাৎ ফেসবুকে স্বপ্নময় নতুন জীবনের কথা কেন লিখেছেন মাহি তা সঠিক জানা যায়নি। এব্যাপারে ভক্ত-অনুরাগীদের জল্পনা-কল্পনার শেষ নেই!

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More