সকাল ৮:৪০ শুক্রবার ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ ১৯শে রবিউস সানি, ১৪৪২ হিজরি

হোম খেলা এবার মুরগি ব্যবসায় নামছেন ধোনি!

এবার মুরগি ব্যবসায় নামছেন ধোনি!

লিখেছেন sayeed
Spread the love

২০১৯ বিশ্বকাপের পর আর আন্তর্জাতিক ক্রিকেট খেলেননি। নানা নাটকীয়তার পর গত ১৫ আগস্ট আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলে দেন মহেন্দ্র সিং ধোনি। আইপিএল সদ্য সমাপ্ত আসরটা মোটেই ভালো যায়নি তার দল চেন্নাই সুপার কিংসের।

যেহেতু আর আন্তর্জাতিক ক্রিকেট খেলবেন না, তাই তার হাতে অখণ্ড অবসর। আর এই অবসরটা কাজে লাগাতে মুরগির ব্যবসায় হাত পাকানোর সিদ্ধান্ত নিলেন ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক। ভারতীয় সংবাদমাধ্যম ‘টাইমস অব ইন্ডিয়া’ এমন খবরই জানিয়েছে।

সংবাদমাধ্যমটির খবর অনুযায়ী ২ হাজার ‘কড়কনাথ’ প্রজাতির মুরগি নিয়ে খামার শুরু করছেন ধোনি।কালো রঙের হওয়ায় এই মুরগিকে বলা হয় ‘কালি মাসি’। এর মাংস ও রক্ত কালো রঙের। এই মুরগি অনন্য স্বাদের জন্য পরিচিত। এই মুরগির মাংস পুষ্টিগুণেও ভরপুর এর মাংসে কোনো ফ্যাট এবং কলেস্টরেল নেই।

আগামী ১৫ ডিসেম্বরের মধ্যে ঝাবুয়ার একটি পোল্ট্রি ফার্ম থেকে ধোনির জন্য ২ হাজার মুরগির ছানা আসবে।

এর মাঝে তাকে অর্গ্যানিক ফার্মিং করতে দেখা গেছে। কখনো ট্রাক্টর চালিয়েছেন, তো কখনো নিজ হাতে চাষ করেছেন। সেসব ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরালও হয়েছে। কিন্তু হঠাৎ মুরগির খামার কেন, সে প্রশ্নের উত্তর ধোনিই ভালো দিতে পারবেন।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More