দুপুর ২:৫৬ শনিবার ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ ২০শে রবিউস সানি, ১৪৪২ হিজরি

হোম বিনোদন আমেরিকা কাঁপাচ্ছেন লাদেনের হট মডেল ভাতিজি

আমেরিকা কাঁপাচ্ছেন লাদেনের হট মডেল ভাতিজি

লিখেছেন sayeed
Spread the love

ওয়াফা দুফোর বিন লাদেন আমেরিকার প্রথম সারির একজন মডেল। নিয়মিত গ্ল্যামার হান্টে দেখা যায় লাস্যময়ী এই হট মডেলকে। বয়স ৪৪ বছর হলেও তিনি একের পর এক কাজ করে চলেছেন। শোবিজ অঙ্গন ছাড়াও তার আরেকটি পরিচয় আছে; তিনি ওসামা বিন লাদেনের ভাতিজি!

যুক্তরাষ্ট্রের ঘোষিত সন্ত্রাসী তালিকায় এক সময়ের ‘মোস্ট ওয়ান্টেড’ নাম লাদেন। আল-কয়েদার সাবেক প্রধানের দায়িত্বও পালন করেছেন। তার সংগঠনের সন্ত্রাসি কর্মকাণ্ড আতঙ্ক ছড়িয়ে দিয়েছিল চারদিকে। তবে আশ্চর্যের ব্যাপার হলো ওসামা বিন লাদেনের চেয়েও বেশি মানুষ চেনে তার ভাইয়ের মেয়েকে!

শুনতে একটু অবাক লাগলেও এটাই সত্যি। বিশেষ করে ইউরোপ আমেরিকার দেশগুলোতে তুমুল জনপ্রিয় ওয়াফা। আর সেখানে লাদেনকে অল্প যারা চেনেন তারা তাকে ঘৃণিত ব্যাক্তি হিসেবেই জানেন। মডেল হওয়ার পাশাপাশি ওয়াফা একজন পপ-গায়িকাও। মার্কিন মুলুকে প্রচুর শো করেন তিনি। মার্কিন পত্রিকায় ওয়াফা দুফোরকে শীর্ষ হট মডেলের তকমাও দেয়া হয়েছে।

একটি মার্কিন পত্রিকায় ওয়াফার সঙ্গে ওসামা বিন লাদেনের সম্পর্কের কথা তুলে ধরা হয়েছে। তবে সন্ত্রাসবাদী লাদেনের ভাতিজি হওয়ায় তিনি কখনো হীনমন্যতায় ভোগেন না বলে জানিয়েছেন ওয়াফা। বললেন, যে যার কৃতকর্মের ফল ভোগ করবে। একজনের অপরাধের দায় আরেকজনের উপর চাপানো যায় না।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More