রাত ১১:৫১ মঙ্গলবার ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ ১৬ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

হোম ফিচার এবার ট্রাম্পকে তালাক দিচ্ছেন মেলানিয়া!

এবার ট্রাম্পকে তালাক দিচ্ছেন মেলানিয়া!

লিখেছেন kajol khan
tramp_durantobd
Spread the love

 

সময়টা যেন একেবারেই ভালো যাচ্ছে না বিদায়ী মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের। প্রেসিডেন্ট নির্বাচনে হেরে গেছেন। এবার নাকি সংসারও ভাঙছে তার। প্রেসিডেন্ট পদে মেয়াদ শেষ হলেই স্ত্রী মেলানিয়া তাকে ডিভোর্স দেবেন- এমনই খবর প্রকাশ করেছে ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইল।

গুঞ্জন সত্যি হলে ট্রাম্পের সংসার ভাঙা এখন সময়ের ব্যাপার মাত্র।

প্রতিবেদনে বলা হয়েছে, মেয়াদ শেষ হলেই হোয়াইট হাউস ছাড়তে হবে ট্রাম্পকে। এরপরই ৭৪ বয়সী স্বামীকে ডিভোর্স দেবেন মেলানিয়া।

ট্রাম্পের সাবেক সহকারী ওমারোসা মানিগল্ট নিউম্যানের বক্তব্যকেও উদ্ধৃত করে প্রতিবেদনে দাবি করা হয়েছে, ট্রাম্পের মেয়াদ শেষ হওয়ার অপেক্ষায় রয়েছেন মেলানিয়া। হোয়াইট হাউস থেকে ট্রাম্প বিদায় নিলেই নিজেদের ১৫ বছরের সম্পর্কের ইতি ঘটাবেন মেলানিয়া।

একই দাবি করেছেন মেলানিয়ার প্রাক্তন পরামর্শদাতা স্টেফানি ওয়ালকফেরও। তিনিও জানিয়েছেন, দু’‌জনের বিচ্ছেদ এখন কেবল সময়ের অপেক্ষা। কাউন্টডাউন শুরু করে দিয়েছেন মেলানিয়া। ওয়ালকফের আরও দাবি, হোয়াইট হাউসে এরিমধ্যে স্বামী-স্ত্রী আলাদা ঘরে থাকতে শুরু করেছেন। তাদের মধ্যে কথাবার্তাও হয়না বললেই চলে।

প্রতিবেদনে বলা হয়েছে, প্রেসিডেন্টের ক্ষমতার অপব্যবহার করে যাতে কোনো ঝামেলা তৈরি করতে না পারেন সেজন্যই মেয়াদ শেষ হওয়ার পর ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছেন মেলানিয়া।

শুধু তাই নয়, মেলানিয়া একটি চুক্তি করতে চাচ্ছেন, যাতে ছেলে ব্যারন এবং তিনি নিজে যাতে স্বামীর সম্পত্তির ভাগ পান।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More