দুপুর ২:৪৭ শুক্রবার ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ ১২ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

হোম বিনোদন স্বামীকে নিয়ে মাহির বিস্ফোরক মন্তব্য

স্বামীকে নিয়ে মাহির বিস্ফোরক মন্তব্য

লিখেছেন sayeed
Spread the love

২০১২ সালে জাজ মাল্টিমিডিয়ার ‘ভালোবাসার রঙ’ ছবির মধ্যদিয়ে রূপালী পর্দায় যাত্রা শুরু করেন ঢাকাই ছবির মিষ্টি মেয়ে মাহিয়া মাহি। এরপর সিনেমা, প্রেম, বিয়ে নিয়ে একাধিকবার খবরের শিরোনাম হলেও এবার ভিন্ন এক কারণে আলোচনায় আসলেন তিনি।

ঢাকাই ছবির এই আলোচিত অভিনেত্রী সামাজিক যোগাযোগ মাধ্যোম ফেসবুকে বেশ সক্রিয়। নিয়মিতই স্ট্যাটাস দিয়ে যান তিনি। তবে তার স্ট্যাটাসগুলো মাঝেমধ্যে দ্বিধায় ফেলে দেয় ভক্তদের। যদিও মাহি বারবারই বলে আসছেন, এসব স্ট্যাটাস তার ব্যক্তিগত জীবনকেন্দ্রিক নয়।

মাহির দাবি- যখন যা মনে আসে তা-ই লিখে ফেলেন। সম্প্রতি এমনই এক স্ট্যাটাস দিয়ে বিব্রত হন মাহি। তার একটি পোস্ট দেখে ভক্তদের অনেকে ধরেই নেন, বিচ্ছেদ ঘটেছে মাহির। এমনকি মাহির বিচ্ছেদ ঘটেছে এমন শিরোনামে সংবাদও প্রকাশ করা হয়েছে। এসব বিষয়ে নিয়ে চরম বিব্রত ও বিরক্ত মাহি।

বিচ্ছেদ তো অনেক দূরের কথা স্বামীর সঙ্গে বেশ সুখেই আছেন জানালেন মাহি। তবে তার স্বামী কিছুটা অন্যরকম সেটিও বলতে দ্বিধা করলেন না।

এ বিষয়ে বেশ মাহির কিছু অভিযোগও রয়েছে। মাহি বলেন, স্বামী অপু তাকে একটু সময় কম দেন। প্রায়ই না ডেকে একাই খাবার নিয়ে খেয়ে ঘুমিয়ে পড়েন। সে একটু আনরোমান্টিক। এর পর বরের প্রশংসায় পঞ্চমুখ হন মাহি।

তিনি বলেন, অপু ‘বাবু খাইছো’ টাইপ ছেলে না। ‘বাবু খাইছো’ টাইপ মানুষেরা ভুয়া হয়, তারা পারমান্যান্ট না। ওমন মানুষ দিয়ে আমি কী করব?

আমি জানি, সে আমাকে কতটা ভালোবাসে। আমি যত বড় ভুল করি না কেন, আমার সঙ্গে যা–ই ঘটুক না কেন, সে কখনই আমার হাত ছাড়বে না। সরি বলার আগেই সে আমাকে ক্ষমা করবে। আনরোমান্টিক হলেও অপু আমার কাছে সেরা স্বামী।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More