সন্ধ্যা ৬:৫৪ বুধবার ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ ১৭ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

হোম দুরন্ত-চুয়াডাঙ্গা সমাজ উন্নয়নে শিকড় সমাজকল্যাণ সংস্থা ও তালহা ফাউন্ডেশনের মতবিনিময়

সমাজ উন্নয়নে শিকড় সমাজকল্যাণ সংস্থা ও তালহা ফাউন্ডেশনের মতবিনিময়

লিখেছেন sayeed
Spread the love

সমাজ উন্নয়নে সেচ্ছাসেবী সংগঠন শিকড় সমাজকল্যাণ সংস্থা ও তালহা ফাউন্ডেশনের মধ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (০৫ নভেম্বর) সকাল ১০ টায় তালহা ফাউন্ডেশনের অফিসে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভার আলোচ্য বিষয় ছিল জীবননগর শহরকে সুন্দর করে গড়ে তোলা।

দুই সংগঠনের সমন্বয় আলোচনার প্রধান তিনটি বিষয় ছিল- ১.জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিষ্কার-পরিছন্নতা। ২.জীবননগর পৌরসভা এলাকার বিভিন্ন স্থানের পানি নিষ্কাসন ড্রেন ও ডাস্টবিন নিয়ে মেয়রের সাথে আলোচনা। ৩.মাদক প্রতিরোধ।

এ প্রসঙ্গে শিকড় সমাজকল্যাণ সংস্থার চুয়াডাঙ্গা জেলা শাখার সহ সভাপতি রমজান আলী বলেন, শিকড় সমাজকল্যাণ সংস্থা ও তালহা ফাউন্ডেশন একত্রে এই তিনটা বিষয়ে কাজ করার সিদ্ধান্ত নিয়েছে। আশা করি আমরা আমাদের কর্মপরিকল্পনা বাস্তবায়নে সফল হব।

এ সময় আরও উপস্থিত ছিলেন তালহা ফাউন্ডেশনের সভাপতি-মোঃ জুবায়ের খান, শিকড় সমাজকল্যাণ সংস্থার জেলার সহ সভাপতি-রমজান আলী,সাধারণ সম্পাদক-মিঠুন মাহমুদ,উপজেলা সভাপতি- তুহিনুজ্জামান, সাধারণ সম্পাদক- সানজিদা জামান লাবনী, সাংগঠনিক সম্পাদক- ঐশ্বর্য সাহা প্রিয়া, রিয়াজ আহমেদ, সাদিয়া,সম্রাট, ফরহাদ, ওমর, জাহিদ, মফিজ, চপল ও তালহা ফাউন্ডেশনের সদস্যবৃন্দ।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More