সকাল ৯:০৩ বুধবার ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ ১০ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

হোম দুরন্ত-চুয়াডাঙ্গা এফএসডিও’র খুলনা বিভাগের সভাপতি হলেন জীবননগরের তুহিনুজ্জামান

এফএসডিও’র খুলনা বিভাগের সভাপতি হলেন জীবননগরের তুহিনুজ্জামান

লিখেছেন sayeed
Spread the love

সেচ্ছাসেবী সংগঠন পরিবার ও সমাজ উন্নয়ন সংস্থার (এফএসডিও) খুলনা বিভাগীয় কমিটির সভাপতি নির্বাচিত হলেন সংস্থাটির চুয়াডাঙ্গা জেলা কমিটির সভাপতি তুহিনুজ্জামান। গতকাল শুক্রবার যশোর বিডি হলে অনুষ্ঠিত এফএসডিও’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকীতে ঘোষিত কমিটিত সভাপতি নির্বাচিত হন তিনি। সংস্থাটির প্রতিষ্ঠাতা দেব বিশ্বাস কমিটি ঘোষণা করেন।

জানা গেছে, দেব বিশ্বাসের পরিচালনায় বিন্দু বিন্দু থেকে সিন্ধু সমান গড়ে উঠেছে পরিবার ও সমাজ উন্নয়ন সংস্থার (এফএসডিও)। খুলনা বিভাগের প্রতিটা জেলায় এফএসডিও’র কমিটি গঠন করেছেন তিনি। প্রতিটি জেলার কমিটির সকল সদস্যকে নিয়ে মিলনমেলা করতে চেয়েছিলেন তিনি যা তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকীর মধ্যে দিয়ে সম্পন্ন হয়।

এদিন সংস্থাটির সদস্যদের মধ্যে সেরা সদস্যদের স্মারকলিপি, ক্রেস্ট,মেডেল ও বিভিন্ন সম্মাননা পুরস্কার বিতরণ করা হয়। সেরা কমিটি নির্বাচিতদের মধ্যে চুয়াডাঙ্গা জেলা কমিটি সেরা নির্বাচিত হয় এবং একটি সন্মননা ক্রেস্ট অর্জন করে। লটারি বিক্রির সহায়তায় একটি মেডেল অর্জন করে।

এছাড়া এফএসডিওর পক্ষ থেকে করনাকালীন সময় সামাজিক ও মানবিক কাজে মানুষের পাশে থাকা বিভিন্ন সংগঠনের মধ্যে ক্রেস্ট ও স্মারকলিপি প্রদান করা হয়। এর মধ্যে চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার সংগঠন ইয়ুথ এসেম্বলির পক্ষ থেকে মিঠুন মাহমুদ এই সম্মাননায় ভূষিত হন।

এছাড়াও চুয়াডাঙ্গা জেলা কমিটির সভাপতি তুহিনুজ্জামান, সাধারণ সম্পাদক সানজিদা জামান লাবনী,ঐশ্বর্য সাহা প্রিয়া, রিয়াজ আহম্মেদ,সাদিয়া ইসলাম মাহি,আল-আমিন,আশরাফুল সম্মাননা স্বারকলিপি পান।

এফএসডিওর প্রতিষ্ঠাতা সভাপতি দেব বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর জেলার সিভিল সার্জন ডাঃ শেখ আবু শাহীন। অনুষ্ঠানের প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন- দৈনিক কল্যাণ পত্রিকার সম্পাদক ও প্রকাশক বীর মুক্তিযোদ্ধা একরামুদ দৌলা।

বিশেষ অতিথি বীর মুক্তিযোদ্ধা মনি, যশোর জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক এ্যাড, মাহমুদ হাসান বুলু, মনিরামপুর উপজেলা সমাজ সেবা অফিসার রোকনুজ্জামান, যশোর জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকতা মুনা আফরিন প্রমূখ।

উল্লেখ‍্য, এফএসডিও’ এবং ইয়ুথ অ‍্যাসেমবিলির চুয়াডাঙ্গার সদস‍্যরা বর্তমানে তাদের নিজেরের প্রতিষ্ঠিত সংগঠন ‘শিকড় সমাজকল‍্যাণ সংস্থা’র মাধ‍্যমে ব‍্যাপকভাবে সমাজ উন্নয়নমূলক কাজে সম্পৃক্ত রয়েছেন।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More