সন্ধ্যা ৭:১৯ বুধবার ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ ১০ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

হোম খেলা বৃহস্পতিবার রাতে দেশে ফিরবেন সাকিব

বৃহস্পতিবার রাতে দেশে ফিরবেন সাকিব

লিখেছেন sayeed
Spread the love

গত ২৯ অক্টোবর সাকিব আল হাসানের ওপর থেকে আইসিসির একবছরে নিষেধাজ্ঞা উঠে গেছে। চলতি মাসের শেষ দিকে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি আয়োজিত টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলার কথা রয়েছে দেশের সর্বকালের সেরা এই অলরাউন্ডারের।

সেই লক্ষ্যেই তিনি দেশে ফিরছেন। বৃহস্পতিবার দিবাগত রাতে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরছেন লাল সবুজের বিশ্ব নন্দিত এই অলরাউন্ডার। কাতার এয়ারলাইন্স যোগে রাত ২টায় স্বপরিবারে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের কথা রয়েছে।

এখবর নিশ্চিত করেছেন বিসিবি‘র বিমানবন্দর সমন্বয়ক ওয়াসিম খান বলেন, ‘বৃহস্পতিবার দিবাগত রাত ২টায় কাতার এয়ারলাইন্সে সাকিব দেশে ফিরবেন।’

এর আগে অক্টোবরে শ্রীলঙ্কা সিরিজে অংশ নিতে গেল ২ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছিলেন সাকিব আল হাসান। লক্ষ্য ছিল শ্রীলঙ্কা সিরিজ ও লঙ্কা প্রিমিয়ার লিগে খেলা। বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি)। প্রায় ১ মাসেরও বেশি সময় সেখানে চলেছে তার রুদ্ধদ্বার অনুশীলন।

কিন্তু শ্রীলঙ্কা সফর স্থগিত হয়ে গেলে আবার পরিবারের কাছে ফিরে যাওয়াটাই ঢেঢ় যুক্তিযুক্ত মনে করেছিলেন। তাই ফিরে যান যুক্তরাষ্ট্রে। যেহেতু বিসিবির ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট শুরু হচ্ছে আগামী মাসে তাই যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরছেন সাকিব।

এদিকে একবছর অপেক্ষার পর ক্রিকেটে ফিরে টাইগার তারকা পাবেন ছোট ফরম্যাটের ক্রিকেটে ৫ হাজার রানের মাইলফলক স্পর্শের সুযোগ। বাংলাদেশের প্রথম ব্যাটসম্যান হিসেবে টি-টুয়েন্টিতে পাঁচ হাজারি ক্লাবে প্রবেশ করতে সাকিবের দরকার মাত্র ৩০ রান। ৩০৮ ম্যাচে তিনি করেছেন ৪,৯৭০ রান।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More