রাত ৮:০৮ বুধবার ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ ১০ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

হোম দেশ বাসায় একা পেয়ে মামিকে ধর্ষণ, সন্তান কোলে থানায় হাজির

বাসায় একা পেয়ে মামিকে ধর্ষণ, সন্তান কোলে থানায় হাজির

লিখেছেন kajol khan
rap_durantobd
Spread the love

 

কন্যা শিশুকে কোলে নিয়ে থানায় হাজির এক সৌদি প্রবাসীর স্ত্রী। তার অভিযোগ, ওই সন্তানের বাবা তার ননদের ছেলে অর্থাৎ ভাগ্নে।

ঘটনাটি নোয়াখালীর বেগমগঞ্জের চৌমুহনী পৌরসভার। মঙ্গলবার (৩ নভেম্বর) সকালে থানায় ধর্ষণের অভিযোগে মামলা করেন সৌদি প্রবাসীর ওই স্ত্রী।

এরপর বেগমগঞ্জ মডেল থানা পুলিশের একটি দল অভিযুক্ত কিশোর ভাগ্নেকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত কিশোর সোনাইমুড়ী উপজেলার নদনা ইউনিয়নের বাসিন্দা এবং স্থানীয় একটি হাইস্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী।

অভিযোগকারী নারীর উদ্ধৃতি দিয়ে বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান শিকদার সংবাদমাধ্যমকে জানান, গত ডিসেম্বরে বড় ননদের ভাড়া বাসায় বেড়াতে গিয়েছিলেন ওই নারী। তখন বাসায় কেউ না থাকার সুযোগে ননদের কিশোর ছেলে তাকে ধর্ষণ করে। এতে তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। এর ১১ মাস পর গত মঙ্গলবার এক মাসের কন্যা শিশুকে কোলে নিয়ে বেগমগঞ্জ থানায় এসে ধর্ষণের কথা জানান; তিনি দাবি করেন শিশুটির বাবা তার বড় ননদের ছেলে।

এদিকে অভিযুক্ত কিশোরকে গ্রেফতার দেখিয়ে দুপুরে নোয়াখালীর শিশু আদালত-১ এর বিচারক জয়নাল আবেদিনের আদালতে হাজির করা হয়। পরে বিচারক অভিযুক্তকে গাজীপুরের টঙ্গীতে অবস্থিত শিশু উন্নয়ন কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেন।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More