রাত ৮:০৪ বুধবার ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ ১০ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

হোম দেশ রাজস্ব খাতে বিসিএস আইসিটি ক্যাডার চালুর আহ্বান

রাজস্ব খাতে বিসিএস আইসিটি ক্যাডার চালুর আহ্বান

লিখেছেন adib jamal
Spread the love

মুজিববর্ষ উপলক্ষে রাজস্ব খাতে কর্মরত প্রায় দুই হাজার আইসিটি জনবলের পেশাগত মর্যাদা বৃদ্ধি অর্থ্যাৎ বিসিএস (আইসিটি) ক্যাডার চালুর করার আহ্বান জানিয়েছে গভর্নমেন্ট আইসিটি অফিসার্স ফোরাম।

শনিবার (৩১ অক্টোবর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ আহ্বান জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সরকারের রাজস্ব খাতে কর্মরত আইসিটি কর্মকর্তাদের পক্ষ থেকে আকুল আবেদন, আপনি আরেকটি যুগান্তকারী সিদ্ধান্ত নিন। আপনি আগামী ১২ ডিসেম্বর ২০২০ তারিখ ডিজিটাল বাংলাদেশ দিবসে বিসিএস (আইসিটি) ক্যাডার চালুর ঘোষণা দিয়ে রাজস্ব খাতে কর্মরত প্রায় দুই সহস্র আইসিটি জনবলের পেশাগত মর্যাদা বৃদ্ধি এবং বিদ্যমান সমস্যমূহ দূরীকরণসহ দেশের প্রায় শতাধিক বিশ্ববিদ্যালয় থেকে প্রতিবছর যে কয়েক হাজার আইসিটি গ্র্যাজুয়েট কর্মক্ষেত্রে প্রবেশের জন্য বেরিয়ে আসছে তাদেরকে সরকারি সেক্টরে সম্মানজনক পেশা গড়ার সুযোগ করে দিন। আপনার এই কীর্তি নদীর স্রোতের মত বহমান রবে অনাগতকাল ধরে যতকাল এদেশের মানুষ সরকারের সেবা প্রাপ্তিতে তথ্য প্রযুক্তির সুফল ভোগ করবে।

আমরা ২০২০ সালে আইসিটি ক্যাডার সার্ভিস প্রবর্তনের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীকে স্মরণীয় করে রাখতে এবং রূপকল্প ২০২১ – ডিজিটাল বাংলাদেশকে টেকসই রূপ দিতে বদ্ধ পরিকর। আইসিটি ক্যাডার বাস্তবায়ন হোক মুজিববর্ষের অঙ্গীকার।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More