সকাল ৭:৪৭ শুক্রবার ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ ১৯শে রবিউস সানি, ১৪৪২ হিজরি

হোম দেশ বিনা দাওয়াতে বিয়েতে এসে নগদ সাড়ে ৫ লাখ টাকা চুরি!

বিনা দাওয়াতে বিয়েতে এসে নগদ সাড়ে ৫ লাখ টাকা চুরি!

লিখেছেন sayeed
Spread the love

বিনা দাওয়াতে এক বিয়ের অনুষ্ঠানে আসেন মো. খলিল (৩৫) নামের এক যুবক। মেহমানদের সঙ্গে বসে খাওয়া-দাওয়াও করেন তিনি। এরপর সুযোগ বুঝে বিয়েতে উপহার পাওয়া সাড়ে ৫ লাখ টাকার ব্যাগ নিয়ে সটকে পড়েন। ঘটনাটি ঘটেছে রাজধানীর মিরপুরে।

কৌশলে সাড়ে ৫ লাখ টাকা হাতিয়ে নিলেও অবশেষে পুলিশের খাচায় ধরা পড়েছে খলিল। সোমবার তাকে গ্রেফতার করেছে করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। মঙ্গলবার (২৭ অক্টোবর) মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাজিরুর রহমান এ তথ্য জানান। খলিলের বাড়ি পটুয়াখালীর কলাপাড়া থানার খেউপাড়া গ্রামে।

মোস্তাজিরুর রহমান বলেন, গত ২ অক্টোবর রাজধানীর মিরপুর-১ এর সিটিমহল চাইনিজ রেস্টুরেন্টে একটি বিয়ের অনুষ্ঠানে বিনা দাওয়াতে আসেন খলিল। সেখানে মেহমানদের সঙ্গে বসে খাবার খান। বিয়ের অনুষ্ঠানে আগত আত্মীয়-স্বজনদের দেয়া উপহারের ৫ লাখ ৫৯ হাজার টাকা একটি ব্যাগ রেস্টুরেন্টের ক্যাশ টেবিলের উপর। সবার ব্যস্ততার সুযোগে টাকার ব্যাগটি নিয়ে সটকে পড়েন খলিল।

এ ঘটনায় মিরপুর মডেল থানায় একটি মামলা হয়। ওই রেস্টুরেন্টের সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে চোরকে শনাক্ত করা হয়। এরপর মামলার পর তথ্য-উপাত্ত বিশ্লেষণ করে গতকাল সোমবার ভোরে মিরপুর পানির ট্যাংকি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকালে তার কাছ থেকে ওই ব্যাগসহ নগদ তিন হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More