রাত ২:৪৫ শনিবার ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ ২০শে রবিউস সানি, ১৪৪২ হিজরি

হোম প্রযুক্তি মহানবীকে কটূক্তির জবাবে ফ্রান্সের বহু ওয়েবসাইটে বাংলাদেশি হ্যাকারদের হামলা

মহানবীকে কটূক্তির জবাবে ফ্রান্সের বহু ওয়েবসাইটে বাংলাদেশি হ্যাকারদের হামলা

লিখেছেন sayeed
Spread the love

মহানবী হযরত মোহাম্মদ (সা.) কে নিয়ে কটূক্তির প্রতিবাদে ফ্রান্সের ৪০ থেকে ৫০টি বাণিজ্যিক ওয়েবসাইটে হামলা চালিয়েছে বাংলাদেশি হ্যাকার কমিউনিটি ‘সাইবার ৭১’। কমিউনিটির কয়েকজন সদস্য জানিয়েছেন, শনিবার (২৪ অক্টোবর) মধ্যরাতের থেকে সম্মিলিত হামলা চালানো হয়।

হামলার শিকার হওয়ার ওইসব ওয়েবসাইটে ঢুকে দেখা গেছে, সেখানে প্রকৃত কনটেন্ট নেই। তার পরিবর্তে হ্যাকারদের একটি বর্তা দেখাচ্ছে। এতে লেখা হয়েছে, মহানবী (সা.) কে নিয়ে প্রকাশ্যে কটূক্তির প্রতিবাদে এই অপারেশন চালিয়েছে মুসলমান হ্যাকাররা। ফ্রান্সের সাইবার স্পেসে খুব বিপজ্জনক হামলার প্রস্তুতি নেওয়া হয়েছে। যতক্ষণ পর্যন্ত ক্ষমা চাওয়া হবে না এইরকম হামলা চলতেই থাকবে।‘সাইবার ৭১’ এর ফেসবুক পেজেও ওয়েবসাইটের লিংকগুলো হ্যাক করা হয়েছে বলে জানানো হয়েছে।

সেখানে বলা হয়েছে, যে দেশে আমাদের রাসুল (সা.) কে নিয়ে ব্যঙ্গ করা হয়েছে সেই দেশের ওয়েবসাইটেই বাজছে এখন রাসুলের সম্মানে সঙ্গীত। ফ্রান্সের বিরুদ্ধে সম্মিলিত সাইবার আক্রমণে ফ্রান্সের কিছু গুরুত্বপূর্ণ বাণিজ্যিক কোম্পানির ওয়েবসাইটে সাইবার আক্রমণ পরিচালনা করেছে ‘সাইবার ৭১’ ফ্রান্স এই ন্যক্কারজনক কাজের জন্য ক্ষমা না চাওয়া পর্যন্ত সম্মিলিত এই আক্রমণ চলতেই থাকবে। সকলের আক্রমণই আমরা আপনাদের জন্য আপডেট করতে থাকবো।

এখন পর্যন্ত ৪০ থেকে ৫০টি ওয়েবসাইট আক্রমণ চালানো হয়েছে উল্লেখ করে সাইবার ৭১ হ্যাকিং কমিউনিটির একজন সদস্য বলেন, সবগুলো আমরা প্রকাশ করিনি এখনও। সর্বশেষ মোট ৮টি ওয়েব সাইট প্রকাশ করেছি আমাদের অফিশিয়াল পেজে।

তিনি জানান, রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবী হযরত মোহাম্মদ (সা.) কে অবমাননা করার প্রতিবাদেই এই সাইবার আক্রমণ করা হয়েছে। আরো কিছু গুরুত্বপূর্ণ ওয়েবসাইট তাদের টার্গেটে রয়েছে এবং সেগুলোতে সাইবার হামলা চালানো হবে বলে জানিয়েছেন তিনি।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More