দুপুর ১:৩০ সোমবার ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ ১৫ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

হোম প্রবাস দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশি ব্যবসায়ীকে অপহরণ, মুক্তিপণ দাবি

দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশি ব্যবসায়ীকে অপহরণ, মুক্তিপণ দাবি

লিখেছেন sayeed
Spread the love

দক্ষিণ আফ্রিকায় ফারুক মিয়া (৩৮) নামে এক বাংলাদেশিকে অপহরণ করে স্বজনদের কাছে মুক্তিপণ দাবি করেছে কয়েকজন পাকিস্তানি ও নাইজেরিয়ান নাগরিক। ফারুক মিয়া বাংলাদেশের নরসিংদী জেলার রায়পুর উপজেলার বাঘাই কান্দির হযরত আলীর ছেলে।

গত ১৭ অক্টোবর স্থানীয় সময় রাত ১১টার দিকে দক্ষিণ আফ্রিকার নর্দান কেপ প্রদেশের ক্যালিফোর্নিয়া নামক এলাকা থেকে চারজন পাকিস্তানি ও নাইজেরিয়ানের সহযোগিতায় দোকান থেকে ফারুক মিয়াকে অস্ত্রের মুখে জিম্মি করে অপহরণ করে নিয়ে যায়।

ফারুক মিয়ার প্রতিবেশী এক বাংলাদেশি ব্যবসায়ী বিষয়টি নিশ্চিত করে জানান, অপহরণের দুই দিন পর ফারুকের বাড়িতে ও তার পার্শ্ববর্তী অপর একজন দক্ষিণ আফ্রিকা প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ীর কাছে ফোন করে বাংলাদেশি মুদ্রায় ৭৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা।

তিনি আরও বলেন, নর্দান কেপ প্রদেশের ক্যালিফোর্নিয়ার একটি এলাকায় ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করতেন ফারুক। তিনি স্থানীয় এক কৃষাঙ্গ নারীকে বিয়ে করেন। তার স্ত্রী বাদী হয়ে স্থানীয় পুলিশ স্টেশনে মামলা করেছেন।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More