সন্ধ্যা ৬:৩৭ মঙ্গলবার ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ ১৬ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

হোম দেশ সিলেটে ময়ূরপঙ্খীর উদ্যোগে রক্তদান, বৃক্ষরোপণ, খাদ্য ও সুরক্ষাসামগ্রী প্রদান

সিলেটে ময়ূরপঙ্খীর উদ্যোগে রক্তদান, বৃক্ষরোপণ, খাদ্য ও সুরক্ষাসামগ্রী প্রদান

লিখেছেন sayeed
Spread the love

ময়ূরপঙ্খী শিশু-কিশোর সমাজকল্যাণ সংস্থা এর উদ্যোগে‍ বিভাগীয় শহর সিলেটে ব্যাপক সামাজিক কর্মসূচি অনুষ্ঠিত হয় । কর্মসূচিগুলোতে উপস্থিত ছিলেন ময়ূরপঙ্খীর পৃষ্ঠপোষক মোঃ সিদ্দিকুর রহমান, প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রুহিত সুমন, ভাইস-চেয়ারম্যান সাথী খান, আজীবন সদস্য ও সিলেট শাখার সভাপতি মোঃ ইমতিয়াজ কামরান তালুকদার, সদস্য সিপা বেগম, মোঃ কামাল আহমেদ দূর্জয়, শাহ শামীম হাসান প্রমুখ ।

সকালে বৃক্ষরোপণ কর্মসূচির মাধ্যমে সিলেটে ময়ূরপঙ্খীর সামাজিক কার্যক্রমের উদ্বোধন করা হয় । এরপর সিলেটের বিভিন্ন এলাকায় করোনা সচেতনতা ও সুরক্ষা কার্যক্রমের আওতায় দিনমজুর, রিক্সা ও অটোরিকশা চালক, পথচারী, ছিন্নমূল, সুবিধাবঞ্চিত শিশু ও নারীদের মাঝে সুরক্ষাসামগ্রী (মাস্ক, স্যানিটাইজার) ও সচেতনতামূলক লিফলেট প্রদান করা হয়।

দুপুরের দিকে চা শ্রমিকদের মাঝে খাদ্যসামগ্রী প্রদান করা হয় এবং স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির উদ্বোধন করেন ময়ূরপঙ্খীর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রুহিত সুমন ।

এ প্রসঙ্গে রুহিত সুমন বলেন, ময়ূরপঙ্খীর মানবিক কাজগুলো দেশের প্রত্যন্ত এলাকায় ছড়িয়ে পড়ছে । সকলের সহযোগিতা ও পৃষ্ঠপোষকতায় কাজের পরিধি আরো বেগবান হবে বলে আমি বিশ্বাস করি। ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি সকল মানবিক ব্যক্তিদের যারা পাশে থেকেছেন ময়ূরপঙ্খীর এবং সিলেটবাসীকে।

কামরান তালুকদার বলেন, ময়ূরপঙ্খী একটি আন্তর্জাতিক সংগঠন। মানবিক কাজের মাধ্যমে সমাজসেবামূলক কাজ নিয়মিত করে যাচ্ছেন। আমরা অত্যন্ত খুশি অসহায় মানুষের পাশে দাঁড়াতে পেরেছি ।
বিশেষভাবে উল্লেখ্য, ময়ূরপঙ্খী সংস্থার সামাজিক কাজ সিলেটে নিয়মিত অব্যাহত রাখতে সিলেট জেলা শাখা গঠিত হয়।

উল্লেখ্য, করোনাকালিন সময়ে দেশের বিভিন্ন জেলা ও এলাকায় ময়ূরপঙ্খী সংস্থা তাদের মানবিক কর্মকান্ড অব্যাহত রেখেছে।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More