রাত ১২:৫৫ সোমবার ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ ১৫ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

হোম বিনোদন এবার কঙ্গনাকে ধর্ষণের হুমকি!

এবার কঙ্গনাকে ধর্ষণের হুমকি!

লিখেছেন sayeed
Spread the love

এবার ধর্ষণের হুমকি পেলেন বলিউডের ‘কুইন’ কঙ্গনা রনৌত। সম্প্রতি বিভিন্ন প্রেক্ষিতে প্রাণনাশের ভয় থাকায় তার নিরাপত্তা আগেই বাড়ানো হয়েছে। আর এর মধ্যেই ধর্ষণের হুমকি পেলেন তিনি। তবে এ বিষয়টি নিয়ে এখনও কোনও প্রতিক্রিয়াই দেখাননি ‘কুইন’।

হুমকিদাতা কোনও আমজনতা নয়, ওড়িশার এক আইনজীবী অভিনেত্রীকে ধর্ষণের হুমকি দিয়েছেন বলে খবর প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম। যদিও পরে এমন অভিযোগ অস্বীকার করে ওই আইনজীবী দাবি করেন, তার অ্যাকাউন্ট নাকি হ্যাক হয়েছিল।

সম্প্রতি নবরাত্রি নিয়ে একটি পোস্ট করেছিলেন কঙ্গনা। সেখানে তিনি লেখেন, ‘নবরাত্রিতে কারা উপোস থাকছেন? আমিও রয়েছি। এই ছবিটা আজকের উদযাপনের।

একইসঙ্গে কঙ্গনা জানান, তার বিরুদ্ধে ফের এফআইআর করেছে মহারাষ্ট্র সরকার। শিব সেনাকে রীতিমতো কটাক্ষ করে তিনি লেখেন, এরইমধ্যে আবার পাপ্পু সেনা আমার বিরুদ্ধে এফআইআর করেছে। মহারাষ্ট্র মনে হচ্ছে আমায় ভীষণ মিস করছে। চিন্তা নেই, শিগগিরই ফিরব।

কঙ্গনার এই পোস্টটির পরপরই শোরগোল পড়ে যায়। কমেন্ট বক্সে গিয়ে কঙ্গনাকে ধর্ষণের হুমকি দেন এক আইনজীবী। তাও একবার নয়, একাধিকবার হুমকি দেওয়া হয় তাই আইডি থেকে। তবে এমন অভিযোগ অস্বীকার করেছেন ওই আইনজীবী।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ওই আইনজীবী জানান, তার অ্যাকাউন্টটি হ্যাক হয়ে গেছে। সামাজিকমাধ্যমে তিনি লেখেন, আমার ফেসবুক আইডি হ্যাক হয়ে গিয়েছে। তারপর থেকেই অনেক অভব্য মন্তব্য করা হয়েছে সেখান থেকে। আমি নারী সমাজকে এই চোখে দেখি না। অনিচ্ছাকৃত এই ঘটনা ঘটায় আমি ক্ষমাপ্রার্থী।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More