দুপুর ২:০২ সোমবার ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ ১৫ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

হোম খেলা ফের মেসিদের সঙ্গে দ্বন্দ্বে জড়াচ্ছে বার্সা

ফের মেসিদের সঙ্গে দ্বন্দ্বে জড়াচ্ছে বার্সা

লিখেছেন sayeed
Spread the love

করোনায় বড় অঙ্কের আর্থিক ক্ষতির মুখে পড়েছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার। তাছাড়া ফাঁকা গ্যালারিতে ম্যাচ আয়োজনে টিকিট বিক্রি থেকে আয় শূন্য। সেই সাথে কমেছে অন্যান্য খাতের আয়ও।

সঙ্কট কাটিয়ে উঠতে মেসিদের দ্বারস্থ হয় বার্সেলোনা। বেতন স্থগিতের জন্য মেসি-পিকেদের আহবান জানায় বার্সা বোর্ড। কিন্ত তাতে কোনও রকম রাজি নন মেসিসহ বার্সেলোনার বেশিরভাগ ফুটবলার।

এমনকি খেলোয়াড়রা অফিসিয়ালি ক্লাবকে নিজেদের সিদ্ধান্ত জানিয়েও দিয়েছেন। স্প্যানিশ ক্রীড়া দৈনিক ‘মার্কা’ সোমবার এমন খবরই জানিয়েছে।

মার্কা জানিয়েছে, নিজেদের সিদ্ধান্তে অনড় অবস্থানে বার্সেলোনো। বেতন ইস্যুতে বার্সেলোনা বনাম খেলোয়াড় আরেক দফা যুদ্ধ হতে চলেছে।

জানা গেছে, করোনায় ২০০ মিলিয়ন ইউরো ক্ষতি হয়েছে বার্সেলোনার। গত মার্চে ৭০ শতাংশ বেতন কম নিয়েছেন মেসি সহ বার্সেলোনার শীর্ষ ফুটবলাররা। এতে বার্সেলোনার সাশ্রয় হয় ১০০ মিলিয়ন ইউরো।

সে সময়ও ফুটবলারদের সঙ্গে দ্বন্দ্বে জড়ায় বার্সা বোর্ড। বার্সা বোর্ড-ফুটবলার দ্বন্দ্ব নতুন নয়। গত কয়েকবছর ধরে একাধিকবার ফুটবলারদের সঙ্গে দ্বন্দ্বে জড়িয়েছে বার্সা বোর্ড।

বার্সেলোনা বোর্ড চলতি মাসের শুরুতে খেলোয়াড়দের বেতন পরে নেয়ার আহবান জানায়। তবে বোর্ডের উপর আস্থা নেই ক্লাবের শীর্ষ ফুটবলারদের। ক্লাবের আহবানে সাড়া না দিয়ে ব্যুরোফ্যাক্স পাঠান মেসিরা।

মেসিদের পাঠানো ব্যুরো ফ্যাক্সের উত্তরে সোমবার পাঠানো চিঠিতে আলোচনার টেবিলে বসার আহবান জানিয়েছে বার্সা বোর্ড। শেষ পর্যন্ত সমঝোতা না হলে নিজেদের সিদ্ধান্তই বহাল রাখার কথাও চিঠিতে উল্লেখ করেছে।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More