দুপুর ১:২৮ রবিবার ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ ৮ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

হোম প্রযুক্তি যত ব্রাউজিং তত আয়

যত ব্রাউজিং তত আয়

লিখেছেন dipok dip
Spread the love

এখন থেকে যত বেশি ব্রাউজিং তত বেশি আয়ের সুযোগ পাচ্ছেন দেশের রিটস (RITS) ব্রাউজার ব্যবহারকারীরা। যেকোনো অ্যান্ড্রয়েড ডিভাইসে ব্যবহার করা যাবে লাইটওয়েটেড দ্রুতগতির রিটস ব্রাউজার এবং রেফার করা যাবে বন্ধুদের।

যে যত বেশি রেফার এবং ব্রাউজিং করবে সে পাবে তত বেশি পয়েন্টস। আর পয়েন্ট মানেই হচ্ছে টাকা। তবে, সেই পয়েন্টস দিয়ে কেনা যাবে মোবাইল ডেটা কিংবা রিচার্জ করা যাবে যেকোনো নম্বরে। রিটস ব্রাউজারে দেওয়া ডেইলি টাস্কগুলো পূরণ করলে পাওয়া যাবে বাড়তি পয়েন্টস এবং হ্যাপি আওয়ারে থাকছে দিগুণ আয়ের সুযোগ। অর্থাৎ, বেশি বেশি রিচার্জ অথবা মোবাইল ইন্টারনেট কেনার ফিচারস।

এই ব্রাউজার দিয়ে পয়েন্ট আয় করা শেখা খুবই সহজ। বিশ্বজুড়ে এ ব্রাউজার প্রায় ২০ লাখের বেশি ইউজার আছে। রিটস ব্রাউজারে স্মুথ সার্ফিংয়ের সঙ্গে রয়েছে ব্যক্তিগত ডেটার সকল নিরাপত্তা, কম ডেটা ব্যয় করে লাইভ টিভি, রেডিও, আনলিমিটেড ভিডিওস সহ অনলাইন অথবা অফলাইন গেমিংয়ের সুযোগ, অ্যাড ফ্রি ইউটিউব এবং শুধু পছন্দের কন্টেন্টগুলোর নোটিফিকেশন সেট করে রাখার মতো ব্রাউজিং এক্সপেরিয়েনস।

রিটস ব্রাউজার ডাউনলোড লিংক: https://cutt.ly/4f7zZnu

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More