দুপুর ২:৩৩ রবিবার ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ ৮ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

হোম প্রযুক্তি ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে ASIT অংশীদার

ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে ASIT অংশীদার

লিখেছেন kajol khan
Spread the love

সালেহ মোবিনের উপস্থাপনায় জনপ্রিয় ডিজিটাল নিউজ প্লাটফর্ম ‘দুরন্ত বিডি ডট কম’র আয়োজনে সরাসরি সম্প্রচারিত অনুষ্ঠান ‘দুরন্ত টেক’ প্রচারিত হবে ২০ অক্টোবর বুধবার বাংলাদেশ সময় রাত ০৮.৩০ টা। অনুষ্ঠানটি সরাসরি দেখতে যুক্ত থাকুন www.durantobd.com এর ফেইসবুক পেইজে।

সরাসরি অনুষ্ঠানটি দেখতে যুক্ত থাকুন:https://www.facebook.com/durantobd

এবারের পর্বে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জনাব মো: হারুন-অর রশীদ, চেয়ারম্যান এ এস আই টি সার্ভিসেস লিমিটেড এবং এস এম রায়হান মাহবুব, ডিরেক্টর বিজনেস ডেভোলপমেন্ট, এ এস আই টি সার্ভিসেস লিমিটেড।

সরকারের ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে এডভান্সড সফটওয়্যার এন্ড আইটি সার্ভিসেস অংশীদার।
ASIT – Advanced Software & IT Services Ltd দীর্ঘ ১০ বছর ধরে লোকাল মার্কেটে সফটওয়্যার সেবা দিয়ে আসতেছে।

এই করোনাকালিন সময়ে ও বাসায় থেকে এক ঝাক তরুণ তাদের কাস্টমারের সব ধরনের সার্ভিস সাপোর্ট ঠিক রাখতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। এরই মধ্যে লোকাল মার্কেটে সুনামের সাথে চলছে বাংলাদেশের বড় বড় সব রিয়েল এস্টেট কোম্পানি গুলো। যেমন রুপায়ন গ্রুপ, সুবাস্ত রিয়েলএস্টেট, আরবান ডেভেলপমেন্ট, এসিউর গ্রুপ, ব্রিজ হোল্ডিং এর মত বড় বড় কোম্পানিগুলো। ট্রেডিং এবং ম্যানোফেকচারিং এ আছে এডিসন গ্রুপ, বেঙ্গল গ্রুপের মত টপ লেভেলের কোম্পনিগুলো।

এ ছাড়া ইআরপি ছাড়া ও তাদের আছে একাউন্টিং ইনভেন্টরি, এইচ আর সহ আরো অনেক গুলো সফটওয়্যার।

প্রতিষ্ঠানটির চেয়ারম্যান জনাব মোঃ হারুনুর রশিদ ( FCMA) বলেন সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়তে আমরা ও তাদের অংশীদার হতে চাই। নতুন নতুন টেকনোলজি ব্যবহার করে আমারা দেশের আইটি সেক্টরে অবদান রাখতে চাই। জনগণকে ভালো সফটওয়্যার ও সার্ভিস সাপোর্ট দিয়ে উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে আধুনিক বাংলাদেশ গড়তে চাই।

অনুষ্ঠানে বিশ্বের যেকোনো প্রান্ত থেকে দর্শকরা কমেন্টের মাধ্যমে সরাসরি অতিথিদের সঙ্গে যুক্ত হতে পারবেন। অনুষ্ঠানটি প্রযোজনা করবেন কাজল হোসেন।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More