রাত ১:২১ মঙ্গলবার ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ ১০ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

হোম খেলা প্রধান নির্বাচকের পদ ছাড়লেন মিসবাহ

প্রধান নির্বাচকের পদ ছাড়লেন মিসবাহ

লিখেছেন adib jamal
Spread the love

প্রধান নির্বাচকের পদ থেকে সরে দাঁড়িয়েছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক মিসবাহ উল হক। বুধবার (১৪ অক্টোবর) এক প্রেস কনফারেন্সে এ সিদ্ধান্ত নেন পাকিস্তানের বর্তমান কোচ মিসবাহ।

মিকি আর্থার যাওয়ার পর গত বছরের সেপ্টেম্বরে তিনি পাকিস্তান দলের কোচ ও প্রধান নির্বাচক হিসাবে দায়িত্ব নেন। এরপর থেকে সমালোচনা আলোচনার মধ্যে ছিলেন তিনি।

নির্বাচক পদ ছাড়ার বিষয়ে মিসবাহ বলেন, একই সঙ্গে দুই পদ সামলানো তার পক্ষে কঠিন। একদিকে নজর দিতে চাই। অনেক ক্রিকেটবোদ্ধাদের মতে পাকিস্তান ক্রিকেট বোর্ডের কিছু সিদ্ধান্তের সঙ্গে তার মিলছিল না। জুলাইয়ে করা পিসিবির নতুন নিতিমালা নিয়ে তার সঙ্গে ঝামেলা হয়েছে।

কোচ ও বোর্ডের মধ্যে বিবাদমান সমস্যাগুলো থেকে উত্তরণের জন্যই এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে অনেকে মনে করছেন। বোর্ড ছাড়াও কিছু ধরে সরফরাজকে টিমে জায়গা না দেয়া , মাঠে সিনিয়র খেলোয়াড়দের পানি টানানো নিয়ে সাংবাদিক, সাবেক খেলোয়াড়দের তোপের মুখে পড়তে হয়েছিল তাকে।

তার অধীনে ১৯ ম্যাচে ৭টি জয় পেয়েছে। ইংল্যান্ডের সাথে টেস্ট হারলেও মাঠে পারফর্মেন্স ভালো করেছে তার দল।

তার পদত্যাগের পর কে হবে প্রধান নির্বাচক তা এখনও সিদ্ধান্ত নেয়নি পিসিবি। টেস্টে এক নম্বরে এনে দেয়া সাবেক অধিনায়ক মিসবাহ উল হোক বর্তমানে শুধু প্রধান কোচের দায়িত্ব পালন করবেন।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More